সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:২৫, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

শৈলকুপা উপজেলা প্রশাসনসহ প্রত্যন্ত অঞ্চলে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ

প্রকাশ: শনিবার, ১৪ এপ্রিল, ২০১৮ , ১১:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) :
মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, অষ্টগান, লাঠি ও ঝাপান খেলাসহ নানা আয়োজনে ঝিনাইদহের শৈলকুপায় বর্ষবরণ করা হয়েছে।
শনিবার সকাল ৮টার দিকে শৈলকুপা উপজেলা প্রশাসনের উদ্যোগে শহরে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গনির নেতৃত্বে শোভাযাত্রা শেষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, লাঠি ও ঝাপান খেলাসহ বিভিন্ন ঐতিহ্যবাহী খেলার আয়োজন করা হয়।
এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের উদ্যোগে দিনব্যাপী নানা আয়োজনে বর্ষবরণ করা হয়েছে।
সকাল ১০টায় ত্রিবেনী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা, অষ্টগান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সভাপতি ও ত্রিবেনী ইউপি চেয়ারম্যান জহুরুল হক খানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাররফ হোসেন।
একই সময় উপজেলার ফুলহরি মাধ্যমিক বিদ্যালয়ে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও ফুলহরি ইউপি চেয়ারম্যান জামিনুর রহমান বিপুলের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক লক্ষন প্রসাদ সাহা।
এদিকে কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের আয়োজনে মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী লাঠি খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান এ্যাড, সালাউদ্দিন জোয়ার্দ্দার মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। জেলা ও উপজেলার বেশীরভাগ অনুষ্ঠানেই প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি আব্দুল হাইসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ