মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৬
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

বোলিং কোচ মুরালিকে পেয়ে উচ্ছসিত সাকিব

প্রকাশ: রবিবার, ৮ এপ্রিল, ২০১৮ , ৩:৫৬ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঠিকানা বদলে চলতি মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদে নাম লিখিয়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই দলের বোলিং কোচ শ্রীলংকান কিংবদন্তি স্পিনার মুত্তিয়াহ মুরালিধরন।

মুরালির মতো একজনকে এতো কাছে পেয়ে উচ্ছসিত বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। আজ রবিবার নিজের ফেসবুক পেজে মুরালিধরনের সাথে একটি ছবি আপলোড দেন সাকিব। সেখানে মুরালিকে লিজেন্ড বলে উল্লেখ করেন সাকিব এবং তার প্রতি সম্মান প্রদর্শন করেন।

এর আগে শনিবার হায়দরাবাদের দলে সাকিব আল হাসানের অন্তর্ভুক্তিকে দলের জন্য বাড়তি সুবিধা হিসেবে উল্লেখ করেন মুরালিধরন। তিনি বলেন, ‘এবার স্পষ্ট করেই বলা যায়, আমরা দুজন স্পিনার খেলাতে পারব। কেননা সাকিব আল হাসান এমনিতে অলরাউন্ডার।’

সোমবার মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চলতি আসরের প্রথম ম্যাচ খেলতে নামবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। সানরাইজার্সের ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ