রবিবার-১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং-৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৭, English Version
সৈয়দপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল দিনাজপুর শিশু একাডেমির উদ্যোগে মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত গাইবান্ধায় কুখ্যাত ইয়াবা সম্রাট ও সন্ত্রাসী সাদ মাহমুদ আটক সাদুল্লাপুরে মমেনাকে নৃসংসভাবে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন শিবগঞ্জে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ হাফিজুল ইসলাম প্রামানিক সভাপতি ও রেজাউল করিম সাধারন সম্পাদক

বোলিং কোচ মুরালিকে পেয়ে উচ্ছসিত সাকিব

প্রকাশ: রবিবার, ৮ এপ্রিল, ২০১৮ , ৩:৫৬ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঠিকানা বদলে চলতি মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদে নাম লিখিয়েছেন বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই দলের বোলিং কোচ শ্রীলংকান কিংবদন্তি স্পিনার মুত্তিয়াহ মুরালিধরন।

মুরালির মতো একজনকে এতো কাছে পেয়ে উচ্ছসিত বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। আজ রবিবার নিজের ফেসবুক পেজে মুরালিধরনের সাথে একটি ছবি আপলোড দেন সাকিব। সেখানে মুরালিকে লিজেন্ড বলে উল্লেখ করেন সাকিব এবং তার প্রতি সম্মান প্রদর্শন করেন।

এর আগে শনিবার হায়দরাবাদের দলে সাকিব আল হাসানের অন্তর্ভুক্তিকে দলের জন্য বাড়তি সুবিধা হিসেবে উল্লেখ করেন মুরালিধরন। তিনি বলেন, ‘এবার স্পষ্ট করেই বলা যায়, আমরা দুজন স্পিনার খেলাতে পারব। কেননা সাকিব আল হাসান এমনিতে অলরাউন্ডার।’

সোমবার মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চলতি আসরের প্রথম ম্যাচ খেলতে নামবে সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। সানরাইজার্সের ঘরের মাঠ রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ