শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বিশেষ ভূমিকায় সৌরভ গাঙ্গুলি

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে বিশেষ ভূমিকায় সৌরভ গাঙ্গুলি

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য প্রস্তুতি নিচ্ছে ভারত এবং অস্ট্রেলিয়া। আগামী ৭ জুন থেকে শুরু হবে শিরোপার লড়াই। এই ম্যাচে বিশেষ ভূমিকায় দেখা যাবে সৌরভ গাঙ্গুলিকে। যদিও ভারতের সাবেক অধিনায়কের কাছে নতুন নয় এই ভূমিকা।

 

দু’দলের পাশাপাশি প্রস্তুতি নিচ্ছে ম্যাচ সম্প্রচারকারী চ্যানেলও। ভারত-অস্ট্রেলিয়ার লড়াইয়ের ধারাভাষ্যকারদের চূড়ান্ত তালিকা প্রকাশ করল তারা। ইংরাজি এবং হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় ভাষায় ধারাভাষ্যের ব্যবস্থা করছে সম্প্রচারকারী চ্যানেলটি।

 

সুনীল গাভাস্কার, রবি শাস্ত্রী, নাসের হুসেন, ম্যাথু হেডেনের মতো নিয়মিত ধারাভাষ্যকাররা থাকছেন। তারা ধারাভাষ্য দেবেন ইংরাজিতে। হিন্দি ধারাভাষ্যের দায়িত্বে থাকছেন সৌরভ। তিনি সঙ্গে পাবেন হরভজন সিংহ, দীপ দাশগুপ্ত, এস শ্রীসন্থকে।

 

এছাড়া, তামিলে ধারাভাষ্য দেবেন ইয়ো মহেশ, সদাগোপান রমেশ, লক্ষ্মীপতি বালাজি এবং শ্রীধরন শ্রীরাম। তেলুগুতে ধারাভাষ্য দেবেন কৌশিক এনসি, আশিস রেড্ডি, টি সুমন এবং কে কল্যাণ। কন্নড় ধারাভাষ্যের দায়িত্বে থাকছেন বিজয় ভরদ্বাজ, এম শ্রীনিবাসা, ভরত চিপলি, পবন দেশপাণ্ডে এবং জে সুনীল।

 

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হওয়ার আগে সৌরভকে দেখা যেত ধারাভাষ্যকারের ভূমিকায়। তবে বেশির ভাগ সময় তাকে দেখা যেত ইংরাজিতে ধারাভাষ্য দিতে। এবার তিনি হিন্দিতে খেলার বিবরণ শোনাবেন ক্রিকেটপ্রেমীদের

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন