শুক্রবার-৩রা এপ্রিল, ২০২০ ইং-২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৪৩, English Version
মহামারি করোনায় ওমর সানি প্রশ্ন করলনে—শাকিব তুই চুপ কেন পলাশবাড়ীতে নিরলসভাবে কাজ করছে ক্যাপ্টেন সাদিকের নেতৃত্বে সেনাবাহিনী টিম সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনীর আহ্বান লালমনিনরহাটের পঞ্চগ্রামের হাট বাজার ও রাস্তা গুলোতে ঔষধ ছিটানো হচ্ছে বাগেরহাটে সামাজিক দূরত্বে কৃষি কাজ অসহায় ও অসচ্ছলদের পাশে দাঁড়িয়েছেন-অপু বিশ্বাস করোনার ভ্যাকসিন তৈরির পথে অস্ট্রেলিয়া

দিনাজপুরে পুলিশী অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৩

প্রকাশ: শনিবার, ১ অক্টোবর, ২০১৬ , ৪:৫৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

downloadদিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে পুলিশী অভিযানে মাদকদ্রব্যসহ ৩ জনকে আটক করা হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কোতয়ালী পুলিশ শহরের মুন্সিপাড়া তালপুকুরে মোছাঃ বিলকিস আরা বেগমের বাড়ীর সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী দক্ষিণ বালুবাড়ীর মোঃ সুবহান আলীর পুত্র রিয়াজুল ইসলাম (৩০)কে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।
এদিকে একই সময় অপর একটি অভিযানে শহরের অদূরে আনন্দসাগর নামকস্থানে অভিযান চালিয়ে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ আবুল কাশেমের পুত্র এনামুল হক (৩৫)কে আটক করা হয়।
অপরদিকে শহরের লিলিমোড়ে রেইম্বো সুপার মার্কেটের সামনে থেকে অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিলসহ ঘাসিপাড়া আবুল হোসেনের পুত্র মোঃ মোকসেদ আলী (৪০)কে আটক করে। এব্যাপারে কোতয়ালী থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। বিকেলে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ