শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৩২, English Version
পার্বতীপুরে ত্রাণের দাবীতে মানবন্ধন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় যে চা বুবলি মা হয়েছেন! ৬টার পর ঘরের বাইরে বের হলে আইনানুগ ব্যবস্থা ত্রাণ বিতরণে নজর রাখছে দুদক গার্মেন্টস বন্ধ ২৫ এপ্রিল পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে এমপি হারুনের উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী

পরিকল্পনামন্ত্রীর মায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮ , ৪:০৭ পূর্বাহ্ণ , বিভাগ : জাতীয়,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের মা রুপ সায়েরা বেগম ইন্তেকাল করাতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান। বুধবার মধ্যরাতে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এমএম ইমরুল কায়েস এ তথ্য জানান।

এর আগে বুধবার রাত সোয়া ৮টা কুমিল্লা মহানগরীর একটি ক্লিনিকে বার্ধক্যজনিক কারণে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১০৫ বছর। মৃত্যুকালে তিনি তিন ছেলে, এক মেয়েসহ আত্মীয় স্বজন বহুগুনগ্রাহী ও শুভাকাঙ্ক্ষি রেখে গেছেন।

মরহুমার জানাজা বৃহস্পতিবার বেলা ১১ টায় কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বাঘমারা হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। পরে দুতিয়ারপুর পারিবারিক কবরস্থানে স্বামীর পাশে দাফন করা হবে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ