রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৫, English Version
লাভজনক প্রকল্পে নতুন ঠিকাদার নিয়োগে চলছে তেলেসমাতি কারবার সমন্বিত ভর্তি পরীক্ষা : বিশ্ববিদ্যালয় ও বিষয় প্রাপ্তিতে মেধাই ভিত্তি এমবিএসকে’র বিজ্ঞান-কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলার স্টল পরিদর্শন ॥ কুষ্ঠ রোগে আক্রান্ত ব্যক্তিরাও সমাজে স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারে॥ – সিভিল সার্জন ডাঃ আব্দুস কুদ্দুছ হিলিতে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত আমাদের কোনও ধর্ম নেই, থাকাও উচিৎ নয়: শাহরুখ খান বিজয়ী হতে পারবে না বলেই বিএনপি নালিশ করছে: কাদের

নেপালে বিমান বিধ্বস্ত হওয়ায় সাকিব-তামিম-মুশফিকরাও শোকাহত

প্রকাশ: মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮ , ২:৪৮ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলার বিমান বিধ্বস্ত হয়ে সোমবার প্রাণ হারায় ৪৯ জন। এতে শোকাহত বাংলাদেশের ক্রিকেটাররাও।

সাকিব আল হাসান ফেসবুকে লিখেছেন, খবরটি জানতে পেরে ভীষণ মর্মাহত! ক্ষতিগ্রস্থ সকলের উদ্দেশ্যে জানাই আমার আর শিশির এর গভীর সমবেদনা। আহত সবার দ্রুত সুস্থতা কামনা করি এবং মহান সৃষ্টিকর্তা যেন এই বিপর্যয় কাটিয়ে উঠতে তাদের পরিবারের সদস্যদের সাহস যোগায়, সেই প্রার্থনা করছি!

বিধ্বস্ত বিমানের ছবি দিয়ে ফেসবুকে মুশফিকুর রহিম লিখেছেন, সবাই তাদের জন্য দোয়া করবেন।

টুইটারে তামিম ইকবাল লিখেছেন, বিএস ২১১ ফ্লাইটের সব যাত্রী ও পরিবারের বেদনা অনুভব করছি। সৃষ্টিকর্তা তাদের শান্তিতে রাখুন এবং যারা এ ভয়ঙ্কর দুর্ঘটনা থেকে বেঁচে ফিরেছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন। আপনাদের সবার জন্য প্রার্থনা।

মুস্তাফিজুর রহমান ফেসবুকে লিখেছেন, যারা বেঁচে আছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন। আল্লাহ বিদেহী আত্মাদের শান্তিতে রাখুন। আমরা শোকাহত।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ