বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

এবার ব্যবসায়ীকে পেটালেন সেই থেতরাই ইউপি চেয়ারম‌্যা‌ন আতা!

এবার ব্যবসায়ীকে পেটালেন সেই থেতরাই ইউপি চেয়ারম‌্যা‌ন আতা!
উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে কলা বিক্রির টাকা চাওয়ায় কলা বিক্রেতাকে পেটানোর অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম‌্যা‌নের বিরুদ্ধে। গত বুধবার থেতরাই বাজারে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী কলা ব্যবসায়ীর নাম এমদাদুল হক। এ ঘটনার প্রতিকার চেয়ে তিনি উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন। অ‌ভিযুক্ত ওই ইউপি চেয়ারম‌্যা‌নের নাম আতাউর রহমান আতা। তি‌নি উপ‌জেলার ১নং থেতরাই ইউনিয়‌নের চেয়ারম‌্যান নির্বা‌চিত হওয়ার পর থে‌কে একের পর এক বিত‌র্কিত কর্মকা‌ণ্ড ক‌রে বি‌ভিন্ন সময় আলোচনা-সমা‌লোচনার জন্ম দি‌য়ে‌ছেন এই চেয়ারম‌্যান।
এর আগে এক গৃহবধ‌ূকে চাকুরীর প্রলোভোন দেখিয়ে ধর্ষণ চেষ্টা ও আরেকজ‌নের কুপ্রস্তা‌বের অ‌ডিও ফাঁস, মাদরাসা শিক্ষক ও ভূমি কর্মকর্তা‌কে মারধর, চাঁদাবা‌জিসহ বিস্তর অ‌ভিযোগ র‌য়ে‌ছে তার বিরু‌দ্ধে। এসব ঘটনায় তার বিরুদ্ধে একা‌ধিক মামলাও রয়ে‌ছে ব‌লে জানা গে‌ছে।
অ‌ভি‌যোগ সূত্রে জানা যায়, গত বুধবার থেতরাই ইউনিয়‌নের চেয়ারম‌্যান আতা ওই ইউনিয়‌নের দ‌ড়ি‌ কি‌শোরপুর গ্রা‌মের কলা ব‌্যবসায়ী এমদাদুল হ‌কের কা‌ছে চার হা‌লি কলা কে‌নেন। এমদাদুল বিক্রয়কৃত কলার দাম চাওয়‌ায় চেয়ারম‌্যান উত্তে‌জিত হন। প‌রে ওই ব‌্যবসায়ীকে মারধর ক‌রে তার ব‌্যবসার প্রায় ১১’শ টাকার কলা রাস্তায় ফে‌লে নষ্ট ক‌রে দেন। চেয়ারম্যানের ভয়ে এ সময় উপ‌স্থিত লোকজন ক্ষুব্ধ চেয়ারম‌্যান‌ের কর্মকান্ড দেখে যান।
এ ব্যাপারে অভিযুক্ত থেতরাই ইউপি চেয়ারম‌্যান আতাউর রহমান আতা তার বিরু‌দ্ধে একা‌ধিক মামলার কথা স্বীকার করে ব‌লেন, আমার বিরুদ্ধে আমার প্রতিপক্ষ এই অভিযোগ করেছে। আমি কোন কলা ব‌্যবসায়ী‌কে মারধ‌র করি নাই।
এ বিষ‌য়ে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা শোভন রাংসা ব‌লেন, অভি‌যোগ পে‌য়ে‌ছি তদন্ত ক‌রে সত‌্যতা পে‌লে ব‌্যবস্থা নেওয়া হ‌বে
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন