শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫৬, English Version
বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জ প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন সৈয়দপুরে ইউএনও কে পৌর পরিষদের বিদায়ী সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

দিনাজপুরে ৩৮০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ: বুধবার, ২০ জুলাই, ২০১৬ , ৪:২৫ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
download
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুর সদর উপজেলার সীমান্ত এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ৩৮০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। এব্যাপারে ডিবি পুলিশের পক্ষ থেকে কোতয়ালী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, ডিবি পুলিশের এসআই মোঃ হাফিজুর রহমানের নেতৃত্বে টহলদল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে সদর উপজেলার কমলপুর ইউনিয়নের সীমান্তবর্তী দাইনুর গ্রামের ঈদগাহমাঠের দক্ষিণে অভিযান চালায়। এসময় ওই গ্রামের মেহগনি বাগান থেকে ৩৮০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক ২ জন সদর উপজেলার সুন্দরা জুলকাপাড়া গ্রামের লাল মোহাম্মদের পুত্র মকসেদুর রহমান (৩৫) ও একই গ্রামের রফিকুল ইসলামের পুত্র মাসুদ রানা (২১)। এই ২ জনকে মঙ্গলবার বিকেলে কোতয়ালী থানায় সোপর্দ করে ডিবি পুলিশের এসআই হাফিজুর রহমান বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। আটক ২ মাদক বিক্রেতাকে সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ