শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৪, English Version
পলাশবাড়ীতে এক যুবকের গলায় ছুড়িকাঘাত নাটোরে গৃহবধুর মৃত্যু, গ্রাম লকডাউন সৈয়দপুরে করোনাভাইরাসে যুবক আক্রান্ত ২০ বাড়ি লকডাউন ফুলবাড়ীতে  জ্বর,বুক ব্যাথা ও শ্বাসকষ্টে এক নারীর মৃত্যু মূল গেটে তালা দিয়ে ভেতরে বেচাকেনা, ইউএনও-ওসি দেখেই ভোঁ দৌড় করোনার মধ্যে বিয়ে করা সরকারি কর্মকর্তা বরখাস্ত করোনার ঝুকিতে বাংলাদেশের শিশুরা

কপালে টিপ‚ ঠোঁটে লিপস্টিক আর লাল শাড়িতেই বিদায় …

প্রকাশ: বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮ , ৪:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   ‘শ্রীদেবী শুয়ে আছেন ওখানে‚ সুন্দর লাল শাড়ি পরে‚ মৃত্যুর প্রশান্তিতে‚ এবং সম্পূর্ণ শান্তিতে…’ শ্রীদেবীকে শ্রদ্ধা জানিয়ে ট্যুইট করেছেন হেমা মালিনী।

কপালে টিপ‚ ঠোঁটে গাঢ় লিপস্টিক ও লাল শাড়ি পড়িয়ে নববধূর বেশে অন্তিম যাত্রায় চলে গেলেন শ্রীদেবী। ভালবাসতেন সাদা রং। সেই রঙের ফুলে সাজানো হয়েছিল তাঁর নশ্বর দেহবাহী শকট।

শ্রীদেবীর শেষযাত্রার নিখুঁত ব্যবস্থাপনা নিয়েও সন্তোষ প্রকাশ করেন হেমা। দুবাই থেকে প্রয়াত শ্রীর দেহ নিয়ে আসেন স্বামী বনি কাপুর‚ দেবর সঞ্জয় কাপুর এবং বনির প্রথম পক্ষের ছেলে অর্জুন কাপুর। আর এক দেবর তথা শ্রীদেবীর বহু ছবির নায়ক অনিল ছিলেন দেশেই‚ সব ব্যবস্থাপনার দায়িত্বে। এঁদের সঙ্গে মায়ের শেষযাত্রায় ছিলেন জাহ্নবী এবং খুশি। আর ছিল অগণিত অনুগামীর স্রোত।

লোখন্ডওয়ালায় সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে এসেছিলেন রেখা‚ দীপিকা পাড়ুকোন‚ কাজল ও অজয় দেবগণ‚ তনুজা‚ বিদ্যা বালান‚ ঐশ্বর্য‚ জয়া ও শ্বেতা বচ্চন‚ মণীশ মালহোত্রা‚ চিরঞ্জীবী‚ প্রকাশ ঝা‚ সুস্মিতা সেন‚ সারা আলি খান‚ অমৃতা সিং‚ করিশ্মা কাপুর‚ জ্যাকলিন ফার্নান্ডেজ‚ মালাইকা অরোরা‚ সোহা আলি খান‚ শ্রদ্ধা কাপুর‚ নেহা ধুপিয়া‚ তব্বু‚ হেমা মালিনী‚ স্বামী শ্রীরাম নেনেকে নিয়ে মাধুরী দীক্ষিত‚ স্ত্রী মীরাকে নিয়ে শাহিদ কাপুর‚ জন আব্রাহাম‚ সিদ্ধার্থ মালহোত্রা‚ রাজকুমার রাও‚ অক্ষয় খান্নাসহ অন্যান্যরা। শেষকৃত্যস্থলে এসেছিলেন শাহরুখ খান ও সালমান খান। ভারতের জাতীয় পতাকায় আবৃত পদ্মশ্রী শ্রীদেবীকে দেওয়া হয় গান স্যালুট। ভিলে পার্ল সেবা সমাজে জাতীয় মর্যাদায় সম্পন্ন হবে শ্রীদেবীর শেষকৃত্য।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ