রবিবার-১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং-৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৩২, English Version
সৈয়দপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল দিনাজপুর শিশু একাডেমির উদ্যোগে মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত গাইবান্ধায় কুখ্যাত ইয়াবা সম্রাট ও সন্ত্রাসী সাদ মাহমুদ আটক সাদুল্লাপুরে মমেনাকে নৃসংসভাবে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন শিবগঞ্জে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ হাফিজুল ইসলাম প্রামানিক সভাপতি ও রেজাউল করিম সাধারন সম্পাদক

মিশরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১৫

প্রকাশ: বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮ , ৪:২৮ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মিশরের উত্তরাঞ্চলের বাহেইরা প্রদেশে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১৫ জন নিহত হয়েছে। এঘটনায় অন্তত ৪০ জন আহত হয়েছেন বলে জানিয়েছে

মিশরের উত্তরাঞ্চলে বুধবার দুটি যাত্রীবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৫ জন নিহত এবং ৪০জন আহত হয়েছে। সংঘর্ষে দুটি ট্রেনই দুমড়ে মুচড়ে গেছে। হতাহতের সংখ্যা আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। মধ্যপ্রাচ্যভিত্তিক গণমাধ্যম আল জাজিরা এ সংক্রান্ত একটি কবর প্রকাশ করেছে।

জানা গেছে, বুধবার ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে আল বাহেইরা গভর্নরেটের অন্তর্গত কোম হামাদা স্টেশনের অদূরে। এলাকাটির অবস্থান মিশরের উত্তরাঞ্চলের উপকূল ঘেঁষে অবস্থিত।

মিশরের স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন মুখপাত্রের বরাত দিয়ে সংবাদ সংস্থাগুলো জানায়, আহতদের উদ্ধার করে দুর্ঘটনাস্থলের কাছাকাছি এলাকার হাসপাতালগুলোতে পাঠানো হয়েছে। বিভিন্ন সংস্থার লোকেরা এরই মধ্যে উদ্ধার কাজ শুরু করেছেন।

পুলিশ ও সামরিক কর্মকর্তাদের বরাত দিয়ে স্থানীয় সূত্রগুলো জানায়, দুর্ঘটনাস্থলে ৩০টি অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ