মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৮
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

মিশরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১৫

প্রকাশ: বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮ , ৪:২৮ পূর্বাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মিশরের উত্তরাঞ্চলের বাহেইরা প্রদেশে দুটি ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১৫ জন নিহত হয়েছে। এঘটনায় অন্তত ৪০ জন আহত হয়েছেন বলে জানিয়েছে

মিশরের উত্তরাঞ্চলে বুধবার দুটি যাত্রীবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ১৫ জন নিহত এবং ৪০জন আহত হয়েছে। সংঘর্ষে দুটি ট্রেনই দুমড়ে মুচড়ে গেছে। হতাহতের সংখ্যা আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। মধ্যপ্রাচ্যভিত্তিক গণমাধ্যম আল জাজিরা এ সংক্রান্ত একটি কবর প্রকাশ করেছে।

জানা গেছে, বুধবার ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটেছে আল বাহেইরা গভর্নরেটের অন্তর্গত কোম হামাদা স্টেশনের অদূরে। এলাকাটির অবস্থান মিশরের উত্তরাঞ্চলের উপকূল ঘেঁষে অবস্থিত।

মিশরের স্বাস্থ্য মন্ত্রণালয়ের একজন মুখপাত্রের বরাত দিয়ে সংবাদ সংস্থাগুলো জানায়, আহতদের উদ্ধার করে দুর্ঘটনাস্থলের কাছাকাছি এলাকার হাসপাতালগুলোতে পাঠানো হয়েছে। বিভিন্ন সংস্থার লোকেরা এরই মধ্যে উদ্ধার কাজ শুরু করেছেন।

পুলিশ ও সামরিক কর্মকর্তাদের বরাত দিয়ে স্থানীয় সূত্রগুলো জানায়, দুর্ঘটনাস্থলে ৩০টি অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ