শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৬, English Version
ফুলবাড়ীতে ১ সপ্তাহের ব্যবধানে ২টি দোকান চুরি ॥ প্রয়াত ডাক্তারদের স্মরনে শুক্রবার সকালে শীত বস্ত্র বিতরন করা হয়েছে সাদুল্যাপুর ইউনিয়ান বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত জলঢাকায় আমন চাল সংগ্রহের উদ্বোধন বড়পুকুরিয়ায় দুই শতাধিক দুস্থ নারী-পুরুষের হাতে শীত বন্ত্র তুলে দিলেন পিডিবি চেয়ারম্যান চাঁপাইনবাবগঞ্জের শিবতলায় ফেনসিডিল সহ- ২জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ নশিপুর ঘোষ পাড়া এলাকায় বিরল প্রজাতির দুইটি হনুমান দেখা গেছে।

সন্ধ্যায় আসছে হান্নান শাহর মরদেহ

প্রকাশ: বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬ , ১০:২৬ পূর্বাহ্ণ , বিভাগ : রাজনীতি,

1মুক্তিনিউজ24.কম ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহের মরদেহ সিঙ্গাপুর থেকে আজ বুধবার সন্ধ্যায় ঢাকায় এসে পৌঁছবে। তার বড় ছেলে শাহ রেজাউল হান্নান জানান,বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছাবে তার বাবার মরদেহ। সেখান থেকে মরদেহ নেওয়া হবে মহাখালী ডিওএইচএস’র বাসায়।
এদিকে রাত ৮টার দিকে বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়া মহাখালী ডিওএইচএসের বাসায় হান্নান শাহর মরদেহ দেখতে যাবেন। সেখানে মরহুমের পরিবারের শোকাহত সদস্যদের সমবেদনা জানাবেন বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান।
তিনি জানান,বৃহস্পতিবার সকাল ১০টায় মহাখালী ডিওএইচএস মসজিদে,বেলা সাড়ে ১১টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ও জোহরের পর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তার জানাজা হবে।
ওই দিন হান্নান শাহর মরদেহ সিএমএইচের হিমঘরে রেখে শুক্রবার সকালে সড়ক পথে গাজীপুরে নিয়ে যাওয়া হবে। সকাল ৯টায় জয়দেবপুর রাজবাড়ী মাঠে,সকাল সাড়ে ১০টায় কাপাসিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ও জুমার পর প্রয়াতের নিজ গ্রামে চালা বাজার উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে বাবার কবরের পাশেই তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার ভোরে সিঙ্গাপুরে র‌্যাফেলস হার্ট সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় বিএনপি নেতা আ স ম হান্নান শাহ ইন্তেকাল করেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ