বৃহস্পতিবার-৯ই এপ্রিল, ২০২০ ইং-২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩৯, English Version
অঘোষিত লকডাউন মধ্যে দিয়ে নশিপুর ঘোষ পাড়াতে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন উদ্বোধন করলেন আইসিটি প্রতিমন্ত্রী পার্বতীপুর উপজেলা ছাত্রলীগ সভাপতির উদ্যোগে খাদ্য সহায়তা নীলফামারীর ডোমারে সর্দি-জ্বরে এক ব্যক্তির মৃত্যু, পুলিশ ছাড়া কেউ এলো না দাফনে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্র প্রবাসীর মৃত্যু সৈয়দপুরে দেড়শ কর্মহীন পরিবারের সহায়তায় হাত বাড়ালো গোলামে মুস্তফা কমিটি অসহায়দের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো

ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২ হবিগঞ্জে

প্রকাশ: সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ , ৬:২৭ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হবিগঞ্জে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে ২ জন নিহত হয়েছে।
আজ সোমবার সকাল ১০টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন সিলেটের কদমতলী এলাকার বাসিন্দা প্রাইভেটকাররের চালক মামুন ও আরোহী মাসুদ আলী। তবে মাসুদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটমুখী একটি ট্রাক সকালে অলিপুর এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের চালক মামুন ঘটনাস্থলেই মারা যান। পরে প্রাইভেটকারের আরোহী মাসুদ আলীকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় সদর আধুনিক হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এসআই কমল সরকার জানান, নিহত মামুনের বাড়িতে খবর দেয়া হয়েছে। আর অন্যজনের পকেটে একটি টোবাকো কোম্পানির পরিচয়পত্র পাওয়া গেছে। তাতে শুধু তার নাম মাসুদ আলী লেখা রয়েছে। ওই ছবির সঙ্গে তার চেহারা এখনো মিলিয়ে দেখা সম্ভব হয়নি। তার প্রকৃত পরিচয় জানার জন্য ওই টোব্যাকো কোম্পানিতে খবর দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ