শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:০৯, English Version
পলাশবাড়ীতে এক যুবকের গলায় ছুড়িকাঘাত নাটোরে গৃহবধুর মৃত্যু, গ্রাম লকডাউন সৈয়দপুরে করোনাভাইরাসে যুবক আক্রান্ত ২০ বাড়ি লকডাউন ফুলবাড়ীতে  জ্বর,বুক ব্যাথা ও শ্বাসকষ্টে এক নারীর মৃত্যু মূল গেটে তালা দিয়ে ভেতরে বেচাকেনা, ইউএনও-ওসি দেখেই ভোঁ দৌড় করোনার মধ্যে বিয়ে করা সরকারি কর্মকর্তা বরখাস্ত করোনার ঝুকিতে বাংলাদেশের শিশুরা

ভালোবাসার কনসার্টে সিডনি মাতালেন তাহসান

প্রকাশ: রবিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ , ৫:০৩ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   ‘দূরে তুমি দাঁড়িয়ে, সাগরের জলে পা ভিজিয়ে’ গানটি শুরুর সঙ্গে সঙ্গেই পুরো থিয়েটার উল্লাসে ফেটে পড়ে। তাহসানের এই গান দিয়েই শুরু হয় অস্ট্রেলিয়ার সিডনিতে ভ্যালেন্টাইনসের কনসার্ট। সঙ্গে ছিলেন সংগীতশিল্পী মিনার ও স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুব।

স্থানীয় সময় গতকাল শনিবার সন্ধ্যা ৬টা থেকে সিডনির ইউনিভার্সিটি অব নিউ সাউথ ওয়েলসের সায়েন্স থিয়েটারে কনসার্টটি অনুষ্ঠিত হয়।

সাপ্তাহিক ছুটির দিনে কনসার্ট দেখতে সিডনিপ্রবাসী বাংলাদেশিরা সন্ধ্যা নামার আগেই থিয়েটারে আসতে শুরু করেন। থিয়েটারজুড়ে লাগানো হয়েছিল তাহসানের পোস্টার, সঙ্গে ছিল বিশাল আকারের ফটোসেশন গ্যালারি। তরুণীদের বিশেষ আকর্ষণ ছিলেন তাহসান। তবে এই কনসার্ট উপভোগ করতে আসেন ৭০ বছর বয়সী এক কমিউনিটি নেতাও।

লাক্স সুপারস্টার তাজ্জি ও সারিফের উপস্থাপনায় পুরো অনুষ্ঠান ছিল প্রাণবন্ত।

সিডনিপ্রবাসী বাংলাদেশি কমিউনিটিতে এই প্রথম কোনো ইনডোর অনুষ্ঠানের আয়োজন সফল হয়েছে। পুরো অনুষ্ঠান ঘিরে কমিউনিটি ও সামাজিক যোগাযোগমাধ্যমে ছিল ব্যাপক আলোচনা।

অনুষ্ঠানের আয়োজক ‘মেড ইন বাংলাদেশ’-এর রায়হান এনটিভি অনলাইনকে বলেন, সবার সহযোগিতার কারণে এই অনুষ্ঠান সফল হয়েছে। বিশেষ করে স্বেচ্ছাসেবকদের কঠোর পরিশ্রমে এই অনুষ্ঠান সার্থক হয়েছে।

অনুষ্ঠান শেষে রায়হান, শাহরিয়ার, আজাদ ও সাব্বির সব স্পন্সর এবং অনুষ্ঠানের সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ছিল এনটিভি।

সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ