বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩০, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

লালমনিরহাটে প্রশ্ন ফাঁসের অভিযোগে শিক্ষক আটক

প্রকাশ: শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৮ , ২:৩৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

লালমনিরহাট সংবাদদাতা, ১৭ ফেব্র“য়ারী। জেলার হাতীবান্ধা উপজেলার বড়খাতা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে শনিবার দুপুর সোয়া ১২টার দিকে এসএসসি পরীার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আওলাদ হোসেন (৩৭) নামে এক স্কুল শিককে আটক করেছে পুলিশ। তিনি মধ্য গড্ডিমারী এলাকার আব্দুস ছামাদের ছেলে এবং বড়খাতা উচ্চ বিদ্যালয়ের ল্যাব অ্যাসিস্ট্যান্ট শিক ।
হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম জানান, বড়খাতা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শিক আওলাদের আচরণ সন্দেহজনক হওয়ায় তার মোবাইল ফোন জব্দ করা হলে মোবাইলে একাধিক পরীক্ষার প্রশ্ন ও উত্তরপত্র পেয়ে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
হাতীবান্ধা থানার ওসি শামীম হাসান সরদার এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় বড়খাতা উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব জাহদুল ইসলাম বাদী হয়ে ওই শিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ