রবিবার-১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং-৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪১, English Version
দিনাজপুর শিশু একাডেমির উদ্যোগে মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত গাইবান্ধায় কুখ্যাত ইয়াবা সম্রাট ও সন্ত্রাসী সাদ মাহমুদ আটক সাদুল্লাপুরে মমেনাকে নৃসংসভাবে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন শিবগঞ্জে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ হাফিজুল ইসলাম প্রামানিক সভাপতি ও রেজাউল করিম সাধারন সম্পাদক ২৬ মার্চ আসছে মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা

আফিফ-নাজমুলের জোড়া আঘাত

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০১৮ , ২:০৭ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,
ঢাকা, ১৫ ফেব্রুয়ারি : বাংলাদেশের দেয়া ১৯৪ রানের জবাবে ব্যাট করতে নেমে যেন ঝড় তুললেন গুনাত্বিলাকা। ৬টি ছয়ে করেছেন ১৫ বলে ৩০ রান। কিন্তু টাইগার স্পিনার নাজমুল হোসেন অপুর স্পিন ভেলকিতে তার ইনিংসটি দীর্ঘায়িত হয়নি। স্টাম্পিং করে তাকে ফেরান মুশফিক। তবে ক্রিজে রয়েছন কূসল মেন্ডিস। আর নতুন করে রয়েছেন উপল থারাঙ্গা। তবে তান্ডব চালিয়ে যান কূসল মেন্ডিস। করেন ২৭ বলে ৫৩ রান। তাকে বিদায় করেন স্পিনার আফিফ হোসেন।
তার বিদায়ের পরে দলীয় ৯২ রানের মাথায় উপল থারাঙ্গাকে বিদায় করেন অপু। ৪ রানে বিদায় করেন তাকে। এই মুহুর্তে শ্রীলঙ্কার সংগ্রহ ৯ ওভারে ৩ উইকেটে ৯৩ রান। ক্রিজে আছেন দাসুন শানাকা ও ডিকাওয়লা।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ