শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লালমনিরহাটের তিস্তা টোল প্লাজায় চাউলের বস্তা থেকে ৩৮ লক্ষ টাকা উদ্ধার আটক-১

লালমনিরহাটের তিস্তা টোল প্লাজায় চাউলের বস্তা থেকে ৩৮ লক্ষ টাকা উদ্ধার আটক-১
মোঃলাভলু শেখ লালমনিরহাট থেকে।।
লালমনিরহাটের তিস্তা টোল প্লাজায় বাসে তল্লাশি চালিয়ে ৩৮ লক্ষ টাকাসহ ১ জনকে আটক করেছে সদর থানা পুলিশ।
লালমনিরহাটের তিস্তা টোল প্লাজায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে বাসের লকারে থাকা একটি চাউলের বস্তা থেকে ৩৮ লক্ষ টাকা উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এ সময় মমিনুল ইসলাম নামের এক যাত্রীকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে পুলিশ।
রোববার ২৮ মে  অনুমান দুপুর  ১২.৩০ টার দিকে লালমনিরহাট-রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের তিস্তা টোল প্লাজায় নাবিল পরিবহন একটি বাস থেকে এসব টাকা উদ্ধার করে।
পুলিশ সুত্র জানায়, লালমনিরহাট-রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা টোল প্লাজায় পুলিশের নিয়মিত ডিউটি ও তল্লাশীর কাজ চলছিল। এরই অংশ হিসেবে রোববার বেলা ১২.৩০ টার দিকে প্বার্শবর্তী কুড়িগ্রাম জেলা থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী নাবিল পরিবহনের একটি বাস তিস্তা টোল প্লাজায় পৌছায়। পরে সেখানে দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা যাত্রীদের ব্যাংকারে রাখা লাগেজ ও বস্তা তল্লাশী করতে থাকে। এ সময় একটি চাউলের বস্তার ভিতরে রক্ষিত ৩৮ লাখ টাকা উদ্ধার করে এবং মমিনুল ইসলাম নামে ১জনকে আটক করে। আটক মমিনুল কুড়িগ্রাম জেলার উলিপুর থানার কিশামত তবকপুর গ্রামের ছাবেদ আলীর পুত্র।
এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) এরশাদুল আলম বলেন, চাউলের বস্তায় সন্দেহজনক ৩৮ লাখ টাকা জব্দ করা হয়েছে। এসময় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে আটক ব্যক্তির দাবি, তার মামার কনস্ট্রাকশন কাজের লেনদেনের টাকা নিয়ে ঢাকায় যাচ্ছিলো সে। বিষয়টি আরও খোজ নিয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন