বুধবার-১লা এপ্রিল, ২০২০ ইং-১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৭, English Version
সাধারণ ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বাড়ল চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে খাবার তুলে দিলেন লেনিন প্রামাণিক চাঁপাইনবাবগঞ্জে সাবেক এমপি আব্দুল ওদুদের খাদ্যসামগ্রী বিতরণ পার্বতীপুরের পত্রিকা বিক্রেতাদের হাতে তুলেন দিলেন খাদ্য সামগ্রী- উপজেলা সমাজসেবা অফিসার পলাশবাড়ীতে পৌরসভার উদ্যোগে জিবানুনাশক স্প্রে কার্যক্রম শিবগঞ্জেমৃত ব্যক্তির করোনা ভাইরাস ছিলনা ১৫ বাড়ী লক ডাউন প্রত্যাহার পলাশবাড়ীতে কর্মহীন ভাসমান বেদে পরিবারের মানবেতর জীবনযাপন

দিনাজপুরে দেয়াল চাপায় গৃহবধূ ও গাছ থেকে পড়ে শিশু নিহত ॥ সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র গুরুতর আহত

প্রকাশ: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৬ , ১২:২২ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

download
দিনাজপুর  প্রতিনিধি ॥ দিনাজপুরে দেয়াল চাপা পড়ে গৃহবধূ ও গাছ থেকে পড়ে শিশু নিহত এবং সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছেন।
সোমবার সকাল ৭টায় দিনাজপুর শহরের নিমনগর বালুবাড়ীতে প্রাতঃভ্রমণ শেষে নজরুল ইসলামের স্ত্রী বিলকিস বেগম (৪০) বাড়ীর পাশে বসে বিশ্রাম নেয়ার সময় দেয়াল ভেঙ্গে তার উপরে পড়ে। এতে গুরুতর আহত বিলকিস বেগমকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার ১ ঘন্টা পর তার মৃত্যু হয়।
এদিকে শহরের রামনগরে গাছ থেকে পড়ে শহিদুল ইসলামের শিশু কন্যা সিমলা (১২) সোমবার সকালে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। দুটি ঘটনায় ময়না তদন্ত শেষে লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এব্যাপারে কোতয়ালী থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে সোমবার দুপুর ১টায় কাহারোল উপজেলার ১৩ মাইল থেকে ধান বোঝাই একটি ট্রাক্টর শহরে আসার সময় দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার নশিপুর জামতলী বাজারে পৌছলে সাইকেল আরোহী নশিপুর হাইস্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্র সুব্রত রায় (১৪)র উল্টে পড়ে যায়। ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্স দ্রুত ঘটনাস্থলে পৌছে আহত সুব্রতকে মুমুর্ষ অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সে সদর উপজেলার আমইর গ্রামের মহেশ রায়ের পুত্র। দুর্ঘটনার পর দিনাজপুর-দশমাইল মহাসড়কে যানবাহন চলাচল আধাঘন্টা বন্ধ ছিল। পরে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ