শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৫০, English Version
পলাশবাড়ীতে এক যুবকের গলায় ছুড়িকাঘাত নাটোরে গৃহবধুর মৃত্যু, গ্রাম লকডাউন সৈয়দপুরে করোনাভাইরাসে যুবক আক্রান্ত ২০ বাড়ি লকডাউন ফুলবাড়ীতে  জ্বর,বুক ব্যাথা ও শ্বাসকষ্টে এক নারীর মৃত্যু মূল গেটে তালা দিয়ে ভেতরে বেচাকেনা, ইউএনও-ওসি দেখেই ভোঁ দৌড় করোনার মধ্যে বিয়ে করা সরকারি কর্মকর্তা বরখাস্ত করোনার ঝুকিতে বাংলাদেশের শিশুরা

প্রথম সিনেমা শেষ না করে দ্বিতীয়টি

প্রকাশ: শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০১৮ , ৬:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  মাস কয়েক আগে লন্ডনে ‘ইন পারসু অব লাভ— ভালোবাসার খোঁজে’ শিরোনামের সিনেমায় অভিনয় শুরু করেন ফেরদৌস। বিপরীতে ছিলেন যুক্তরাজ্যের নায়িকা সেলিন বেরান। নানা জটিলতায় ওই সিনেমা আটকে গেছে। এবার নতুন একটি সিনেমায় যুক্ত হলেন তারা। আর মহরতে ঢাকায় এলেন সেলিন।

নতুন এ সিনেমার নাম ‘যদি একটু সময় পেতাম’। পরিচালনা করছেন গোলাম ফারুক। ‘ইন পারসু অব লাভ’ও একই পরিচালক শুরু করেছিলেন।প্রথম সিনেমা শেষ না করে দ্বিতীয়টি

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে ‘যদি একটু সময় পেতাম’-এর মহরত অনুষ্ঠিত হয়। এ সময় পরিচালক ও নায়ক-নায়িকা উপস্থিত ছিলেন। আরো ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, অভিনেতা মিশা সওদাগর, জায়েদ খান, ইমন, সাইমন সাদিক, কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, কনাসহ অনেকে।

অনুষ্ঠানে ফেরদৌস জানান, লন্ডনে এ সিনেমার ডামি শুটিং হয়েছে। এফডিসিতে কিছু অংশের শুটিং হবে। বাকি দৃশ্যায়ন মার্চে শুরু হবে যুক্তরাজ্যে। সিনেমাটি প্রযোজনা করছে ফোর মোশন পিকচার্স।

যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, সুইজারল্যান্ড ও চেক প্রজাতন্ত্রের বিভিন্ন স্বল্পদৈর্ঘ্য ছবি আর মিউজিক ভিডিওতে কাজ করেছেন সেলিন বেরান। এর মধ্যে উল্লেখযোগ্য হলো— ‘ওয়ালপেপার’, ‘দ্য হান্ট’, ‘পিসেস অব ইউ’, ‘ফেসটাইম’ প্রভৃতি। সেলিনের জন্ম টেক্সাসে। বেড়ে ওঠা সুইজারল্যান্ডে। বাবা-মা যথাক্রমে ভারতীয় ও চেকপ্রজাতন্ত্রের নাগরিক।এবিনিউজ :

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ