রবিবার-১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং-৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:২১, English Version
গাইবান্ধায় কুখ্যাত ইয়াবা সম্রাট ও সন্ত্রাসী সাদ মাহমুদ আটক সাদুল্লাপুরে মমেনাকে নৃসংসভাবে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন শিবগঞ্জে জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ হাফিজুল ইসলাম প্রামানিক সভাপতি ও রেজাউল করিম সাধারন সম্পাদক ২৬ মার্চ আসছে মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা আজ ১৫ ডিসেম্বর পার্বতীপুর হানাদার মুক্ত দিবস

মুমিনুলের হাফ সেঞ্চুরিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

প্রকাশ: বুধবার, ৩১ জানুয়ারি, ২০১৮ , ৭:১৭ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  লাঞ্চ বিরতির আগে ফিরে যান ইমরুল।  বিরতির পর ফিরে বাংলাদেশকে এগিয়ে নিচ্ছেন মুশফিকুর রহিম ও মুমিনুল হক। হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন মুমিনুল হক।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ১৫৭ রান।  মুমিনুল ব্যাট করছেন ৫৩ রানে আর মুশফিক ৯ রানে।
লাঞ্চ বিরতির আগে সান্দাকানের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে বিদায় নেন ইমরুল। তবে রিভিউ নিলে নির্ঘাত বেঁচে যেতেন এই ওপেনার। কিন্তু সঙ্গী মুমিনুলের সঙ্গে আলোচনা সেরে রিভিউ না নিয়েই সাজঘরে ফেরেন তিনি।
এর আগে ১০ ইনিংস পর ওপেনিংয়ে ৫০ এর বেশি রানের জুটি গড়ে বাংলাদেশ।  শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে শুরুটাও দারুণ করেছিলেন তামিম ইকবাল ও ইমরুল।  টস জিতে খেলতে নামলে ধীরে ধীরে লম্বা জুটি গড়েন বাংলাদেশের এই দুই ওপেনার। স্পিন সহায়ক চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিনা উইকেটে পার করে ৫০ রান। তামিম ইকবাল মাত্র ৪৬ বলে দেখা পান হাফসেঞ্চুরির। ১৪.১ ওভারে একটি রান নিয়ে পূরণ করেন হাফসেঞ্চুরি।
এই জুটিতেই চিন্তার ভাঁজ পড়তে থাকে লঙ্কান শিবিরে। জুটি ভাঙতে ১৩ তম ওভারে অভিজ্ঞ হেরাথকে আনান অধিনায়ক চান্ডিমাল। হেরাথ না পারলেও পেরেরা এনে দেন সাফল্য। ১৬তম ওভারে দিলুরুয়ান পেরেরার স্পিনে পরাস্ত হন তামিম। পা বাড়িয়ে খেলার চেষ্টা করলেও ব্যাট-প্যাডের ফাঁক গলে বল আঘাত করে স্টাম্পে। ৫৩ বলে তামিম ফিরে যান ৫২ রানে। তার ইনিংসে ছিল ৬টি চার ও একটি ছয়।
উল্টো দিকে সাবধান থেকেই খেলছিলেন ইমরুল কায়েস। ধীরে ধীরে এগিয়ে যাচ্ছিলেন হাফ সেঞ্চুরির দিকে। কিন্তু মধ্যাহ্নভোজের একটু আগেই লেগ বিফোরের ফাঁদে পা দেন। সান্দাকানের স্পিনে ৪০ রানে ফেরেন ইমরুল। তার ৭৫ বলের ইনিংসে ছিল ৪টি চার।
তামিমের মঞ্চ গড়ে দেওয়া ফিফটিতে দ্রুতগতিতে দলীয় শত রান তুলে নেন ইমরুল ও মুমিনুল। এ জুটিতে আসে ৪৮ রান। সূএ:এবিনিউজ
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ