শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৩, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

অস্ট্রেলিয়ার হাসপাতালে ভর্তি শাকিব খান

প্রকাশ: শনিবার, ২৭ জানুয়ারি, ২০১৮ , ৩:৩০ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ব্যাংকক ও কলকাতায় কয়েকবার যাওয়া-আসার কারণে গরম-ঠান্ডা মিলিয়ে আবহাওয়াজনিত জ্বরে আক্রান্ত হন শাকিব খান। তবে নতুন ছবি ‘সুপার হিরো’-এর শুটিং শিডিউল থাকার কারণে তিনি দেরি না করে অস্ট্রেলিয়া রওনা করেন। তবে সেখানে পৌঁছানোর পর শারীরিক অবস্থার আরো অবনতি ঘটে। তাই নতুন ছবি ‘সুপার হিরো’-এর শুটিংয়ে অংশ নিতে পারেননি তিনি। এখন অস্ট্রেলিয়ার সিডনির এক হাসপাতালে ভর্তি হয়েছেন শাকিব।
শাকিব খানের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন শাকিব খানের ঘনিষ্ঠজন চলচ্চিত্র প্রযোজক ইকবাল হোসেন জয়। তিনি বলেন, শাকিব খান ভাইরাস জ্বরে আক্রান্ত হবার কারণে এখনো শুটিং শুরু করতে পারেননি। এমনকি ঠান্ডা বেশি লাগার কারণে তিনি ঠিকমতো কথাও বলতে পারছেন না। আমার সঙ্গে কথা হয়েছে। তিনি বর্তমানে ডাক্তারের পরামর্শে সিডনির একটি হাসপাতালে রয়েছেন।
আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় শাকিব-বুবলী ছাড়াও আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবিসহ অনেকে।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ