বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৫
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

প্রেমে সাড়া না দেয়ায়

দিনাজপুরে বখাটের ব্লেডের আঘাতে স্কুল ছাত্রী আহত

প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৬ , ১২:২৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

download-1দিনাজপুর  প্রতিনিধি ॥ প্রেমে সাড়া না দেয়ায় দিনাজপুরে বখাটে যুবকের ব্লেডের আঘাতে গুরুতর আহত হয়েছে ৫ম শ্রেণীর এক ছাত্রী। তবে পুলিশ বলছে ঘটনাটি অতি সামান্য। ব্লেড নয় শরীরে নখের চিহ্ন রয়েছে।
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পৌর এলাকা ঈদগাহ আবাসিকের আব্দুর রশিদের কন্যা ও বীরগঞ্জ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী রানী আক্তারকে বৃহস্পতিবার সকাল ৭টায় পৌর বাজার সংলগ্ন নবীন সাহার নির্মানাধীন ভবনের সামনে বখাটে যুবক রাসেল ব্লেড দিয়ে গুরুতর জখম করে। প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় আরিফ বাজার এলাকার বখাটে রাসেল স্কুল ছাত্রীর উপর হামলা চালায়। ঘটনার পর থেকে রাসেল পলাতক।
আহত ছাত্রীর পিতা আব্দুর রশিদ জানান, তার কন্যাকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাবসহ রাস্তাঘাটে বিরক্ত করতে বখাটে যুবক রাসেল। কিন্তু সাড়া না দেয়ায় বেড়ে যায় বিরক্তের মাত্রা। বৃহস্পতিবার রানী আক্তার প্রতিদিনের ন্যায় সকালে প্রাইভেটে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে পৌর বাজার সংলগ্ন নবীন সাহার নির্মানাধীন ভবন এলাকায় পৌছলে বখাটে রাসেল তার পথরোধ করে। এ সময় রাসেল তার কন্যার শরীরের বিভিন্ন স্থানে ধারালো ব্লেড দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এ সময় পৌরসভার পরিচ্ছন্নকর্মীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসলে পরিবারের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোঃ মোস্তাফিজুর রহমান পিন্নু জানান, তার শরীরের বিশেষ করে হাতের মধ্যে আঘাতগুলো বেশি। তবে এটি আশঙ্কার কিছু নেই। হামলার পর ছাত্রীটি মানসিকভাবে চরম আতঙ্কে রয়েছেন।
বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফখরুল ইসলাম বিষয়টি অতি সামান্য জানিয়ে বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করা হয়নি। তার শরীরে নখের খামচির মত আঘাত হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ