বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:১১, English Version
ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষদের পাশে যুবলীগ নেতা আপেল প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে ঈদ পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫ রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ টেস্ট বাড়ানোর জোর তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর ফকিরহাটে অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার লালমনিরহাট এসিল্যান্ড অফিসের সহকারী কর্তৃক স্বামী ও স্ত্রীকে মারপিটসহ শ্লীলতাহানীর অভিযোগ

কারিশমার ছেলে-মেয়েদের সাথে সাবেক স্বামীর ফটোশুট

প্রকাশ: বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ , ১১:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:   তৈমুর আলি খান, ইনায়া নাউমি খেমু, মিশা কাপুর, আব্রাম খান-এর পর এবার পাপারাররগী নজর করিশমার ২ সন্তান। বাবা সঞ্জয় কাপুরের সঙ্গে এবার ফটোশুট করল করিশমা কাপুরের সন্তান সামাইরা এবং কিয়ান। আর সেই ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করলেন করিশমার প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের দ্বিতীয় স্ত্রী প্রিয়া সচদেব। ছবির নিচে ট্যাগ করলেন ‘ফাদার ডটার’ এবং ‘ফাদার সন’ বলে।

দীর্ঘ টালবাহানার পর গত বছরের প্রথম দিকে সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদ হয় কারিশমা কাপুরের। বিচ্ছেদের পরই নিউ ইয়র্কে একটি ব্যক্তিগত পার্টিতে ডিজাইনার প্রিয়া সচদেবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কারিশমার প্রথম স্বামী সঞ্জয়। বিচ্ছেদের পর সামাইরা এবং কিয়ান মা কারিশমার সঙ্গে থাকলেও, এবার বাবার সঙ্গে ফটোশুট করে নজর কাড়ল রণধীর কাপুর এবং ববিতা কাপুরের নাতি, নাতনিরা।

সামাইরা এবং কিয়ানকে নিয়ে সম্প্রতি কারিশমা বলেন, আমার সন্তানরা বাড়িতে সব সময় সাধারণ জীবনযাপন করে। বাড়িতে কখনওই সেভাবে সিনেমা বা বলিউডের জীবনযাপন নিয়ে আলোচনা করা হয় না।’

সামাইরা এবং কিয়ানের সঙ্গে সব সময় পড়াশোনা তাদের খেলাধুলো এবং তাদের জীবন নিয়েই আলোচনা করা হয় বলেও কারিশমা জানান। শুধু তাই নয়, সামাইরা এবং কিয়ানকে ক্যামেরার ফ্ল্যাশের সামনেও সব সময় আনা হয় না বলেও মন্তব্য করেন করিশমা।

এদিকে সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর এবার সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে কারিশমা ঘর বাঁধতে পারেন বলে শোনা যাচ্ছে। দু’জনকে প্রায়শই একসঙ্গে দেখা গেলেও, বিষয়টি মুখ খোলেননি কারিশমা কাপুর।

সূএ: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ