শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পার্বতীপুরে তিনতলা ছাদ থেকে পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

পার্বতীপুরে তিনতলা ছাদ থেকে পড়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

সোহেল সানীঃ
দিনাজপুরের পার্বতীপুরে খড়িবাড়ি আল-জামিয়াতুল আবরারিয়া দারুল উলুম কওমি মাদ্রাসার তিন তলার জানালা দিয়ে পড়ে সাজেদুর জামান শাওন (১৪) নামে এক ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের আমবাড়ী খড়িবাড়ি গ্রামের খড়িবাড়ি আল-জামিয়াতুল আবরারিয়া দারুল উলুম কওমি মাদরাসায় নাজেরা বিভাগের ছাত্র। এ ঘটনায় পার্বতীপুর মডেল থানায় একটি অস্বাভাবিক মুত্যুর মামলা হয়েছে। তবে, মাদ্রাসা ছাত্রের মরদেহ ময়না তদন্ত না করে আজ বুধবার সকাল ১১টায় চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের শাশারপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শাওন দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের শাশারপুর গ্রামের কামরুজ্জামান আমিনের ছেলে।
আজ বুধবার সন্ধ্যে সাড়ে ৭টার দিকে তিনতলা থেকে মাদ্রাসা ছাত্র পড়ে মৃত্যুর এবিষয়ে জানতে চাওয়া হলে খড়িবাড়ি আল-জামিয়াতুল আবরারিয়া দারুল উলুম কওমি মাদ্রাসার চলতি দায়িত্বে থাকা নাজেরা বিভাগের সহকারি শিক্ষক হুজুর আলামীন হোসেন দাবী করেন, মঙ্গলবার রাত পোনে ১১টার দিকে সাজেদুর জামান শাওন প্রতিদিনের মতো রাতে খাওয়ার জন্য মাদ্রাসার তিন তলায় যায়। রুমের জানালা ফাঁকা থাকার কারণে ট্রাঙ্কের উপরে পাঁ দিয়ে হাত ধোয়ার সময় পা পিছলে নিচে মাদ্রাসার টিউবওয়েলের কাছে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মাদ্রাসাটিতে ১৫ শিক্ষার্থী রয়েছে। ২০১৬ সালে এ কওমি মাদ্রাসা প্রতিষ্ঠিত হয়।
মোস্তফাপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিয়ার রহমান জানান, মঙ্গলবার রাত পোন ১১টার দিকে মাদ্রাসার তিনতলায় খাওয়ার রুমে হাত ধোয়ার সময় পা পিছলে পরে তার মৃত্যু হয়েছে বলে আমাকে মাদ্রাসান হুজুর জানায়।
এব্যাপারে আমবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) ও পুলিশের পরিদর্শক মোঃ আসাদুজ্জামান আসাদ জানান, এ ঘটনায় পার্বতীপুর মডেল থানায় একটি অস্বাভাবিক মুত্যুর মামলা হয়েছে। তবে, পরিবারের পক্ষ থেকে কারোর কোনো অভিযোগ না থাকায় ওই মাদ্রাসা ছাত্রের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন