শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৯, English Version
পলাশবাড়ীতে এক যুবকের গলায় ছুড়িকাঘাত নাটোরে গৃহবধুর মৃত্যু, গ্রাম লকডাউন সৈয়দপুরে করোনাভাইরাসে যুবক আক্রান্ত ২০ বাড়ি লকডাউন ফুলবাড়ীতে  জ্বর,বুক ব্যাথা ও শ্বাসকষ্টে এক নারীর মৃত্যু মূল গেটে তালা দিয়ে ভেতরে বেচাকেনা, ইউএনও-ওসি দেখেই ভোঁ দৌড় করোনার মধ্যে বিয়ে করা সরকারি কর্মকর্তা বরখাস্ত করোনার ঝুকিতে বাংলাদেশের শিশুরা

বিনোদন প্রেমীদের পদচারনায় মুখরিত খানসামা জিয়া সেতুর পাড়

প্রকাশ: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০১৬ , ৪:১৩ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

news-pic2

মোহাম্মদ সাকিব চৌধুরী,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা জিয়া সেতুর দু’পারে ঈদের দিন বিকেল হতে ভ্রমন পিপাসুরদের ঢল ঈদের সপ্তম দিনেও অব্যাহত রয়েছে। খানসামা জিয়া সেতু দর্শনার্থীদের পদ চারনায় মুখরিত হয়ে উঠেছে সেতুর পূর্ব ও পশ্চিম পাড়। হাজার হাজার নারী ও পুরুষ প্রিয়জনদের সাথে ঈদ আনন্দ ভাগ করে নিতে বিনোদনের কেন্দ্র হিসেবে জিয়া সেতুর উপর ভিড় করতে আসে।

ভারত থেকে বয়ে আসা খানসামা আত্রাই নদীতে জেলেদের নৌকায় উঠে কিছু দূর ঘোরাফেরাটাই হলো ভ্রমন পিপাসুদের শখ। আসলে এটি কোন বিনোদন কেন্দ্র নয়, তবুও মানুষ বছরের দু’ঈদে এখানে দূর-দূরান্ত থেকে এসে মিলিত হয়। ঈদের দিন হতে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও ছেলে-মেয়েরা সেতুতে এসেছেন ঈদ আনন্দ করতে, কেউ বা নদীর ধারে মুক্ত বাতাসে প্রকৃৃতির সৌন্দর্যের লীলা নিকেতন ভূমির ঘাসে বসে বন্ধুদের সাথে গল্প করছে।

দিনাজপুর জেলার উত্তর সীমানায় অবস্থিত খানসামা উপজেলার কোল ঘেষে আত্রাই নদী কুলকুলু ধ্বনিতে বহমান এ নদীর উপর প্রায় ৫০০ মিটার দীর্ঘ জিয়া সেতুতেই বিনোদনের জন্য সকলে ভিড় করতে আসেন। সুধীজনের মতে খানসামায় একটি বিনোদন স্পট গড়ে তোলা খুবই প্রয়োজন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ