বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পার্বতীপুরে চালককে জবাই করে অটোভ্যান ছিনতাই

পার্বতীপুরে চালককে জবাই করে অটোভ্যান ছিনতাই

মনারুল ইসলাম মিন্টু: পার্বতীপুরে চালককে জবাই করে অটোভ্যান ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ সোমবার রাত সাড়ে ৯টার দিকে পার্বতীপুর-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে রুবেন দাস ইটভাটার কাছে ঘটনাটি ঘটে।

জানা গেছৈ, ব্যাটারিচালিত ভ্যানচালক হোসেন আলী (৫৫) কে জবাই করে তার ব্যবহৃত অটোভ্যানটি ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা। রাত ১০টার দিকে ল্যাম্ব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হোসেন আলীর বাড়ি পার্বতীপুর উপজেলার মন্মথপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামে। তার পিতার মৃত জলু প্রামানিক।

পুলিশ ও স্থানীয়রা জানান, পার্বতীপুর শহর থেকে যাত্রী নিয়ে রাজাবাসর হয়ে আসার পথে যাত্রীবেশে দুর্বৃত্তরা তার গলায় ও পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ভ্যান নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ল্যাম্ব হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু হয়।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্বৃত্তরা ভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে যাত্রীবেশে ভ্যানে ওঠে। এরপর তারা চালককে গলা কেটে হত্যা করে। দুর্বৃত্তদের শনাক্ত ও তাদের আটক করতে পুলিশি তৎপরতা শুরু হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন