শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫১, English Version
বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জ প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন সৈয়দপুরে ইউএনও কে পৌর পরিষদের বিদায়ী সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

সৈয়দপুরে চারটি হোটেলের জরিমানা

প্রকাশ: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭ , ২:৩৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মো. জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা॥
তৈরি খাবার খোলামেলা বিক্রি, পচা-বাসী খাবার বিক্রির চারটি হোটেলের জরিমানা করা হয়েছে। সেই সাথে খাবার অনুপযোগি মিষ্টি ড্রেনে ফেলে দেওয়া হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর রংপুরের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান বুধবার বিকেলে (২৭ ডিসেম্বর) ওই অভিযান পরিচালনা করেন।
নীলফামারীর সৈয়দপুর শহরের সিনেমা সড়কে অবস্থিত বিজলী হোটেলের সাড়ে চার হাজার, একই সড়কের আসলাম হোটেলের পাঁচ হাজার, শহরের বাইরে বোতলাগাড়ির পোড়ারহাটে আপন হোটেলের দুই হাজার টাকা ও তৃপ্তি মিষ্টি ভান্ডারের দুই হাজার টাকাসহ মোট সাড়ে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া তৃপ্তি বাসী মিষ্টি ড্রেনে ফেলে দেওয়া হয়।
অভিযানের সময় স্যানিটারী ইন্সপেক্টর অহিদুল ইসলাম, আলতাফ হোসেন ও সৈয়দপুর থানা পুলিশ উপস্থিত ছিলেন।
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর রংপুরের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ওইসব হোটেলে তৈরি খাবার খোলামেলাভাবে, পচা-বাসী খাবার পরিবেশন করার দায়ে অর্থ জরিমানা করে সতর্ক করে দেওয়া হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ