মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৭
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

মাধবপুরে ডাকাতের ছুরিকাঘাতে এসআই আহত

প্রকাশ: মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭ , ৪:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

 

আজিজুল ইসলাম সজীব, হবিগঞ্জ
হবিগঞ্জের মাধবপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান গুরুতর আহত হয়েছেন।
সোমবার (১১ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মাধবপুর-ছাতিয়াইন সড়কে এই ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কাউছার আলম বলেন, রাতে পুলিশ তদন্ত কেন্দ্র থেকে মোটরসাইকেলে করে রতনপুরের বাসায় যাচ্ছিলেন এসআই জিয়াউর। পথিমধ্যে একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।
হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে কর্তব্যরত ডাক্তার ও সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, জিয়াউর রহমানের পেটে ছুরিকাঘাত করায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ