বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৫৩
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

নতুন ফিচার ফেসবুকে

প্রকাশ: সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০১৬ , ৮:১২ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,
facebook-home_33080
কিছু মানুষ ফেসবুক ব্যবহার করেন তাদের বন্ধুদের সঙ্গে কথা বলতে, যেখানে অনেক মানুষ অন্যের সঙ্গে কথা বলার পরিবর্তে সাধারণত ফেসবুক ব্যবহার করেন কী ঘটছে শুধু সেটা জানার জন্য।
এছাড়া ফেসবুকে বন্ধুদের পোস্ট নিউজ ফিডে স্ক্রল করে খুঁজে খুঁজে দেখতে হয়। ফলে সব সময় কাছের বন্ধুদের সঙ্গে স্ট্যাটাসগুলো দেখাও সম্ভব হয়ে ওঠে না।
সুতরাং ফেসবুক ব্যবহারকারীরা যাতে তাদের কাছের বন্ধুদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখতে পারে, সে জন্য ফেসবুক নিয়ে এসেছে নতুন ফিচার ‘হোয়াট ফ্রেন্ডস আর টকিং অ্যাবাউট’।
এই ফিচারের আওতায় কিছু কাছের বন্ধুর পোস্ট নিউজ ফিডে চ্যাট বক্সের মতো আলাদা একটি বক্সে প্রদর্শিত হবে। এতে নির্দিষ্ট বন্ধুদের পোস্টগুলো পর্যায়ক্রমে আসতে থাকবে এবং পোস্টে আসার কমেন্টগুলোর আপডেটও দেখা যাবে।
আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ