বুধবার-৮ই এপ্রিল, ২০২০ ইং-২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৬, English Version
ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষদের পাশে যুবলীগ নেতা আপেল প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে ঈদ পর্যন্ত ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫ রাজারহাটে করোনা সন্দেহে তিন জনের নমূনা পরীক্ষাগারে প্রেরণ টেস্ট বাড়ানোর জোর তাগিদ স্বাস্থ্যমন্ত্রীর ফকিরহাটে অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ উদ্ধার লালমনিরহাট এসিল্যান্ড অফিসের সহকারী কর্তৃক স্বামী ও স্ত্রীকে মারপিটসহ শ্লীলতাহানীর অভিযোগ

বিয়ে করলেন মডেল ইমি

প্রকাশ: শনিবার, ২ ডিসেম্বর, ২০১৭ , ১১:২৭ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  জনপ্রিয় র‍্যাম্প মডেল শাবনাজ সাদিয়া ইমি বিয়ে করেছেন। বর রিফাত আবদুল্লাহ আজমি। তিনিও র‍্যাম্প মডেলিং করেন। গতকাল শুক্রবার রাতে পারিবারিকভাবে তাঁদের বিয়ে সম্পন্ন হয়েছে।

তাঁদের আকদ অনুষ্ঠিত হয়েছে রাজধানীর বেইলি রোডের এক রেস্তোরাঁয়। অনুষ্ঠানে ইমির ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব, পরিবার ও আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন।

গত বছর আজমির সঙ্গে ইমির পরিচয় হয় বলে জানান তিনি। ইমি বলেন, ‘আমি আর আজমি ভালো বন্ধু। আমাদের মধ্যে মতের মিলও অনেক। আমাদের জন্য দোয়া করবেন।’

র‍্যাম্প মডেলিং করে ব্যাপক জনপ্রিয়তা পান ইমি। শুধু দেশে নয়, দেশের বাইরেও অসংখ্য র‍্যাম্প শোতে অংশগ্রহণ করে সুনাম অর্জন করেন তিনি। এ ছাড়া অসংখ্য নাটকেও অভিনয় করেছেন গুণী এই মডেল।

অন্যদিকে, রিফাত আবদুল্লাহ আজমি মডেলিং করে পেয়েছেন পরিচিতি। ২০১৪ সালে চ্যানেল আই আয়োজিত ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম দি আলটিমেট ম্যান সুপার স্টার প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সেরা ১৫-তে ছিলেন তিনি।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ