বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২১, English Version
চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি পরিবহন ধর্মঘটে সৈয়দপুরসহ নীলফামারী জেলায় চরম জনদূর্ভোগ নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে

চা বাগানে শ্রমিককে কুপিয়ে হত্যা

প্রকাশ: বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭ , ৬:৫০ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী চাতলাপুর চা বাগানে পারিবারিক বিরোধের জের ধরে এক শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৭টায় উপজেলার চাতলাপুর চা বাগানের বাউরীটিলা শ্রমিক বস্তিতে এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম স্মরণ বাউরি (৪৫)। তিনি চাতলাপুর চা বাগানেরই শ্রমিক। এ ঘট্নায় আটক শশধন বাউরি (২৮) স্মরণের ভগ্নিপতি। শশধনও একই বাগানের শ্রমিক।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) বিনয়ভূষণ রায় এনটিভি অনলাইনকে বলেন, দীর্ঘদিন ধরেই স্মরণ ও তাঁর স্ত্রী লতিকা বাউরির (৩৮) মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে গতকাল রাতে শশধন তাঁর ভগ্নিপতি স্মরণ বাউরিকে দা দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই মারা যান স্মরণ।

ঘটনার পর চা শ্রমিকরা শশধন বাউরিকে আটক করে কুলাউড়া থানায় খবর দেন। তখন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউছুফ ও পরিদর্শক বিনয়ভূষণ রায় চা বাগানে যান।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউছুফ জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার আড়াইশ শয্যার হাসপাতালে পাঠানো হয়েছে।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ