বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩০
পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন আগামীকাল থেকে রোগী দেখবেন, ইনশাআল্লাহ . চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, চাঁপাইনবাবগঞ্জের গোবরাতলায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের উদ্দেশে বাণিজ্যমন্ত্রীর ঢাকা ত্যাগ “বুলবুল তান্ডবে আনুষ্ঠানিকতা না থাকলেও কুয়াকাটায় রাস উৎসবে পূণ্যার্থীদের ভীড়” প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, সহকারী শিক্ষকের ১৩তম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিশু শিক্ষা প্রতিষ্ঠান ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউট চত্বরে সংবর্ধনা অনুষ্ঠান

স্নাতক পাসেই অঞ্জন’স-এ কাজের সুযোগ

প্রকাশ: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭ , ৬:১৭ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক:  স্বনামধন্য প্রতিষ্ঠান অঞ্জন’স জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি সিনিয়র এক্সিকিউটিভ (আইটি), ব্রাঞ্চ ম্যানেজার ও অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ ম্যানেজার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি।

পদের নাম

প্রতিষ্ঠানটি সিনিয়র এক্সিকিউটিভ, ব্রাঞ্চ ম্যানেজার ও অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ ম্যানেজার

যোগ্যতা

সিনিয়র এক্সিকিউটিভ (আইটি)

প্রার্থীকে কম্পিউটার সায়েন্সে স্নাতক/ডিপ্লোমা উত্তীর্ণ হতে হবে। এসকিউএল সার্ভার ও নেটওয়ার্কিং কাজে দক্ষতাসম্পন্ন হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

ব্রাঞ্চ ম্যানেজার

যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ ম্যানেজার

যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের কাজের অভিজ্ঞতা ও কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। পদটিতে যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত ‘খাঁন ভিলা, ৩৪/বি, মালিবাগ চৌধুরীপাড়া (পদ্মা-সুরমা সিনেমা হলের বিপরীতে), ঢাকা-১২১৯’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ৩০ নভেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : জাগোজবস ডটকম

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ