মঙ্গলবার-১২ই নভেম্বর, ২০১৯ ইং-২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:১৪
ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ছয়জনের মৃত্যু বরিশালে কাঁচা ঘরবাড়ি গাছপালা ও আমন ক্ষেতের ব্যাপক ক্ষতি ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন পার্বতীপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সৈয়দপুরে বখাদের হাতে নিহত শ্রমিক সোহেলের ২ জন আসামী গ্রেফতার উপজেলা সভাপতি পদে মনোনীত হওয়ায় সৈয়দপুরে আ’লীগ নেতা বাদলের সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে ৬০তম রুহিয়া আজাদ মেলার উদ্বোধন উন্নয়নের জন্য শান্তি এবং সম্প্রীতি বজায় রাখা জরুরি : প্রধানমন্ত্রী

হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭ , ১১:১৮ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

 

আজিজুল ইসলাম সজিব, হবিগঞ্জ প্রতিনিধি ॥
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাইক্রোবাসের চাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় শায়েস্তাগঞ্জ থানা ও হাইওয়ে থানা প্রায় ১ ঘন্টা অবরোধ করে রাখে স্থানীয় লোকজন।

বৃহস্পতিবার সাড়ে ৩টায় শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা হাইওয়ে সড়কে এ ঘটনা ঘটে। নিহতরা হল হবিগঞ্জ সদর উপজেলার নুরপুর ইউনিয়নের পুরাসুন্দা গ্রামের মনু মিয়া তালুকদারের পুত্র ময়না তালুকদার (২৫), একই উপজেলার জিতু মিয়ার পুত্র মন্নান মিয়া (১৮) ও ভাটি শৈইলজুড়া গ্রামের জলিল মিয়ার পুত্র সোহেল মিয়া (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উল্লেখিত স্থানে শায়েস্তাগঞ্জগামী একটি মোটর সাইকেল ও ঢাকাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই জন মারা যায়। আহত অবস্থায় নুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী পুরাসুন্দা গ্রামের মনু মিয়া তালুকদারের ছেলে ময়না তালুকদার কে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে উত্তেজিত জনতারা প্রায় ১ ঘন্টা শায়েস্তাগঞ্জ থানা ও হাইওয়ে থানা অবরোধ করে রাখে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেছে এবং মাইক্রো আটক করলেও চালক পালিয়ে গেছে।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ