বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রাজারহাটে গুরত্বর আহত অবস্থায় বগুড়ার এক ব্যবসায়ীকে উদ্ধার

রাজারহাটে গুরত্বর আহত অবস্থায় বগুড়ার এক ব্যবসায়ীকে উদ্ধার
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
বগুড়ায় অপহৃত ব্যবসায়ীকে তিনদিন পর বুধবার(১৭মে) দিবাগত রাতে কুড়িগ্রামের রাজারহাট বাজারের ফুলখাঁর চাকলা রোডে ছুরিকাঘাতে গুরত্বর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।
ওই রাতেই তাকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়ার পর আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, একটি দুষ্কৃতকারী চাঁদাবাজ চক্র (১৪মে) বগুড়া থেকে ওই ব্যবসায়িকে অপহরণ করে মাইক্রোবাসে উঠিয়ে নেয় । কুড়িগ্রামের রাজারহাট সদর বাজারের একটি দোকানে অপহৃত ব্যক্তি কৌশলে মোবাইল ফোনের মাধ্যমে অপহরনের বিষয়টি তার ছেলেকে জানান। অপহরণের বিষয়টি জানার পর অপহৃতের শ্যালক নুরনবী বগুড়া থানায় একটি সাধারণ ডায়রি করেন। কিন্তু অপহরণকারীরা দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে বুধবার(১৭মে) রাতে অপহৃতের শরীরের বিভিন্ন স্থানে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে রাজারহাট বাজারের ফুলখার চাকলা রোডে ফেলে দিয়ে চলে যায়। পরে পথচারিরা তাকে গুরত্বর  আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সেখানে তার অবস্থা আশংকাজনক হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
অপহৃত ব্যক্তি বগুড়া নিউ মার্কেটের বেলাল পেপার হাউজের স্বত্বাধিকারী এবং তার নাম শামছুল আলম বেলাল(৬৫)। তার বাড়ি বগুড়া বাদুরতলা বলে রাজারহাট থানার এসআই অনিল চন্দ্র জানান।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান বলেন, আমাদের পুলিশ আহত অপহৃত বেলাল নামের ব্যক্তিকে রাজারহাট হাসপাতালে ভর্তি করে দিলে চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পুলিশ সার্বক্ষনিক তার খোঁজ খবর রাখছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন