বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৪
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

এই সপ্তাহের সেরা সাত চাকরি

প্রকাশ: শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭ , ৪:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বিভিন্ন পত্রপত্রিকা ও অনলাইন থেকে সংগৃহীত চাকরির বিজ্ঞাপনগুলো প্রকাশিত হয় এনটিভি অনলাইনের ‘চাকরি চাই’ পাতায়। এর মধ্যে পদসংখ্যা ও বেতনের ভিত্তিতে সেরা চাকরির বিজ্ঞপ্তিগুলো একনজরে দেখে নিতে পারেন আপনি।

৮৫ জনকে  নিয়োগ পপুলারে
পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটি চারটি পদে ৮৫ জনকে নিয়োগ দেবে।

পদের নাম
পাবলিক রিলেশনস অফিসার, কম্পিউটার অপারেটর/ট্রান্সক্রিপশনিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট (এক্স-রে)—রেডিওলজি অ্যান্ড ইমেজিং, বায়োকেমিস্ট

যোগ্যতা
পাবলিক রিলেশনস অফিসার

পদটিতে ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

শুধু পুরুষ প্রার্থীরাই এই পদের জন্য আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ২৫ থেকে ৩৫ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

কম্পিউটার অপারেটর/ট্রান্সক্রিপশনিস্ট
পদটিতে ২৫ জনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পুরুষ ও মহিলা উভয়েই এই পদের জন্য আবেদন করতে পারবেন। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

মেডিকেল টেকনোলজিস্ট (এক্স-রে)—রেডিওলজি অ্যান্ড ইমেজিং
পদটিতে ২০ জনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে  রেডিওলজি অ্যান্ড ইমেজিং (মেডিকেল টেকনোলজি)-এ ডিপ্লোমা উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পুরুষ এবং মহিলা উভয়েই এই পদের জন্য আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ২০ বছর থেকে ৪০ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

বায়োকেমিস্ট
পদটিতে ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। জৈব রসায়ন এবং আণবিক জীববিজ্ঞান থেকে এমএসসি উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। শুধু পুরুষ প্রার্থীরাই এই পদের জন্য আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ২৫ বছর থেকে ৩৫ বছর। আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা অনলাইনে জাগোজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ২৩ নভেম্বর, ২০১৭ পর্যন্ত
মূল খবর : http://bit.ly/2zRQnv3

১৪৯ পদে নেভিতে নিয়োগ
বাংলাদেশ নৌবাহিনীতে বেসামরিক শূন্য পদগুলোয় সরাসরি নিয়োগের নিমিত্তে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে ৩০ পদে ১৪৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদগুলোতে পুরুষ ও মহিলা উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম
ধর্মীয় শিক্ষক, ক্যামেরাম্যান, জুনিয়র সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, উচ্চমান সহকারী, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, সহকারী এক্সামিনার, ক্যাশিয়ার, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট, ক্রেন ড্রাইভার (ক্লাস-১), ফর্ক লিফট ড্রাইভার, লিডিং ফায়ারম্যান, ফায়ার ইঞ্জিন ড্রাইভার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, স্টোরম্যান, টেলিফোন অপারেটর, মুয়াজ্জিন, কম্পোজিটর, ইঞ্জিন ড্রাইভার (ক্লাস-২), ক্রেন ড্রাইভার (ক্লাস-২), মিডওয়াইফ, ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট, আয়া, এমটি ক্লিনার, ফায়ারম্যান, অফিস সহায়ক, ওয়ার্ডবয়, গার্ডেনার, অদক্ষ শ্রমিক, মেশিনম্যান সহকারী, খাকরব।

যোগ্যতা
প্রতিটি পদের পদসংখ্যা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে।

যাঁরা আবেদন করতে পারবেন
ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, রাজবাড়ী, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, বান্দরবান, কক্সবাজার, খাগড়াছড়ি, ফেনী, নোয়াখালী, রাজশাহী, জয়পুরহাট, পাবনা, সিরাজগঞ্জ, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, নীলফামারী, খুলনা, যশোর, ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জের প্রার্থীরা বিজ্ঞপ্তিতে প্রকাশিত ক্রমিক নম্বর ১ থেকে ২১ পর্যন্ত উল্লিখিত পদের জন্য করতে পারবেন।

ঢাকা, গাজীপুর, মানিকগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর, রাজবাড়ী, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, বান্দরবান, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, খাগড়াছড়ি, নোয়াখালী, রাঙামাটি, রাজশাহী, পাবনা, সিরাজগঞ্জ, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, কুড়িগ্রাম, লালমনিরহাট, ঠাকুরগাঁও, যশোর, ঝিনাইদহ, মাগুরা, চুয়াডাঙ্গা, মেহেরপুর, ভোলা, পটুয়াখালী, সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জের প্রার্থীরা বিজ্ঞপ্তিতে প্রকাশিত ক্রমিক নম্বর ২২ থেকে ৩০ পর্যন্ত উল্লিখিত পদের জন্য করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্র ডাকযোগে ‘পরিচালক, বেসামরিক কর্মচারী পরিদপ্তর, নৌবাহিনী সদর দপ্তর, বনানী, ঢাকা-১২১৩’ এই ঠিকানায় পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা
আগামী ১৮ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

মূল খবর : http://bit.ly/2j0JpvH

২৬ জনকে নিয়োগ দেবে প্রতিরক্ষা মন্ত্রণালয়

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিরক্ষা মন্ত্রণালয়। প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের সাংগঠনিক কাঠামোভুক্ত প্রধান প্রশাসনিক আওতাধীন বেসামরিক সহকারী পরিচালক ও উপসহকারী পরিচালক পদে এই নিয়োগ দেওয়া হবে। এ দুই পদে ২৬ জনকে নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের সব জেলার পুরুষ ও মহিলা পদগুলোতে আবেদন করতে পারবেন।

পদের নাম
সহকারী পরিচালক

যোগ্যতা

কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপি-এতে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে। অথবা কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপি-এতে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। ওই পদে ১০ জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

পদের নাম
উপসহকারী পরিচালক

যোগ্যতা
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপি-এতে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। ওই পদে ২৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা http://cao.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে সংশ্লিষ্ট নির্দেশনা অনুযায়ী আবেদন ফরম পূরণ করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আগামী ৭ ডিসেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত পদগুলোতে আবেদন করা যাবে। তবে একজন প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবেন না।

মূল খবর : http://bit.ly/2AN6sB7

সিপিডিতে গবেষক প্রয়োজন
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সেন্টার ফর পলিসি ডায়ালগ (সিপিডি)। সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট পদে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি, ডেভেলপমেন্ট স্টাডিজ বিষয়ে স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বেতন
নিয়োগপ্রাপ্তরা ৫৫ হাজার টাকা বেতন পাবেন প্রতি মাসে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা তাঁদের জীবনবৃত্তান্তসহ ই-মেইলের মাধ্যমে (career@cpd.org.bd) আবেদন করতে পারবেন।

আবেদন করা যাবে আগামী ২৩ নভেম্বর ২০১৭ পর্যন্ত।

মূল খবর : http://bit.ly/2yOJeKz
১০০০ পদে রিসোর্স টিচার নিয়োগ

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের অধীনে সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রামের (SESIP) আওতায় শুধু প্রোগ্রাম মেয়াদের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। মাধ্যমিক পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানে রিসোর্স টিচার (আরটি) নেওয়া হবে।

পদের নাম
রিসোর্স টিচার (আরটি)

পদের সংখ্যা
আরটি পদে ১০০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণিত, বিজ্ঞান, ইংরেজি বিষয়ে স্নাতক পাস অথবা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক (পাস) ডিগ্রিধারীদের গণিত ও বিজ্ঞান বিষয়ে কমপক্ষে ৫০% নম্বর এবং ইংরেজি বিষয়ে ৪৫% নম্বর থাকতে হবে।

বেতন ও বয়স
নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ২০ হাজার ৩০০ টাকা প্রতি মাসে। অনূর্ধ্ব-৩০ বছর এবং মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পুত্র ও কন্যাদের ক্ষেত্রে অনূর্ধ্ব-৩২ বছর।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা ৬ নভেম্বর ২০১৭ তারিখ থেকে http://sesip.gov.bd ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ২১ নভেম্বর ২০১৭ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

মূল খবর : http://bit.ly/2iowXpQ

৪৩ জনকে নিয়োগ দেবে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের আওতাধীন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শনে অস্থায়ী ভিত্তিতে বেশ কিছু পদে নিয়োগ দেওয়া হবে। সাতটি পদে ৪৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম
প্রধান সহকারী

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি। ওই পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
এই পদের জন্য বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

পদের নাম
হিসাবরক্ষক

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রি। ওই পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
এই পদের জন্য বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

পদের নাম
পরিসংখ্যান সহকারী

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে গণিত, অর্থনীতি বা পরিসংখ্যান বিভাগে ন্যূনতম স্নাতক ডিগ্রি। ওই পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
ওই পদের জন্য বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

পদের নাম

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
যোগ্যতা
উচ্চ মাধ্যমিক (এইচএসসি) অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এই পদের জন্য দুজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
ওই পদের জন্য বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

পদের নাম
সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর

যোগ্যতা
উচ্চ মাধ্যমিক (এইচএসসি) অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ওই পদের জন্য ছয়জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

পদের নাম
অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

যোগ্যতা
উচ্চ মাধ্যমিক (এইচএসসি) অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ওই পদের জন্য ৩১ জনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০  থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

পদের নাম
মাল্টিমিডিয়া প্রজেক্টর টেকনিশিয়ান

যোগ্যতা
যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ওই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০  থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা http://mole.gov.bd এবং http://dife.gov.bd ওয়েবসাইটে আবেদন ফরম পূরণ করে মহাপরিদর্শক, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, বিএফডিসি কমার্শিয়াল কমপ্লেক্স, ২৩-২৪ কারওয়ান বাজার, ঢাকা-১২১৫ বরাবর অফিস  সময়ে ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
আগামী ৭ ডিসেম্বর ২০১৭ তারিখের মধ্যে আবেদনপত্র পৌঁছাতে হবে।

মূল খবর : http://bit.ly/2AVDNuO

একাধিক পদে ব্র্যাক ব্যাংকে কাজের সুযোগ

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক ব্যাংক। ব্যাংকটি সাতটি পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদগুলোতে পুরুষ ও মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।

পদের নাম
অফিসার/অ্যাসোসিয়েট ম্যানেজার (রেগুলেটরি রিপোর্টিং), সিনিয়র ম্যানেজার (রেগুলেটরি রিপোর্টিং), অ্যাসোসিয়েট ম্যানেজার (ট্যাক্স অ্যান্ড ভ্যাট ম্যানেজমেন্ট), অ্যাসোসিয়েট ম্যানেজার (জিএল অ্যান্ড কস্ট সেন্টার ম্যানেজমেন্ট), অ্যাসোসিয়েট ম্যানেজার/ম্যানেজার (পেমেন্ট অ্যান্ড অ্যাসেট ম্যানেজমেন্ট), অফিসার (রেগুলেটরি কমপ্লায়েন্স), ম্যানেজার (ফিন্যানশিয়াল রিপোর্টিং)

যোগ্যতা
অফিসার/অ্যাসোসিয়েট ম্যানেজার (রেগুলেটরি রিপোর্টিং)

কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

সিনিয়র ম্যানেজার (রেগুলেটরি রিপোর্টিং)
কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে আট থেকে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

অ্যাসোসিয়েট ম্যানেজার (ট্যাক্স অ্যান্ড ভ্যাট ম্যানেজমেন্ট)
কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

অ্যাসোসিয়েট ম্যানেজার (জিএল অ্যান্ড কস্ট সেন্টার ম্যানেজমেন্ট)
কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

অ্যাসোসিয়েট ম্যানেজার/ম্যানেজার (পেমেন্ট অ্যান্ড অ্যাসেট ম্যানেজমেন্ট)
কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন থেকে সাত বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

অফিসার (রেগুলেটরি কমপ্লায়েন্স)
কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে যে কোনো বিষয়ে স্নাতক উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে কোনো অভিজ্ঞতার প্রয়োজন নেই। প্রার্থীকে ন্যূনতম সিজিপিএ ৩.০০ (৪.০০-এর মধ্যে) এবং এসএসসি ও এইচএসসিতে ৪.০০ (৫-এর মধ্যে) পয়েন্ট থাকতে হবে। পদটির জন্য যে কোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

ম্যানেজার (ফিন্যান্সিয়াল রিপোর্টিং)
কোনো স্বীকৃত পাবলিক অথবা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ/এমবিএ উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ থেকে আট বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটির জন্য যেকোনো বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের ঢাকায় নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা
আগামী ১৮ নভেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ