মঙ্গলবার-১৫ই অক্টোবর, ২০১৯ ইং-৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫৭
মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা বড়পুকুরিয়া কয়লাখনির সাবেক ৭ এমডিসহ ২৩ কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা লালপুরে মাচায় লাউ চাষ করে সফল হয়েছেন চাষী রনি কুষ্টিয়া চলে গেলেন আবরারের ছোট ভাই

অসুস্থ হয়ে হাসপাতালে আগুয়েরো

প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭ , ৫:৫৪ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রাশিয়ার ক্রাসনাধারে আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচের বিরতির সময় ড্রেসিংরুমে অসুস্থ হয়ে পড়েছিলেন সার্জিও আগুয়েরো। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা-নিরীক্ষার পর অবশ্য ছেড়ে দেওয়া হয়েছে।

আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে জানিয়েছে, আগুয়েরো লাইপোথিমিয়াতে আক্রান্ত হয়েছেন। এতে শরীর নিস্তেজ হয়ে গেলেও রোগীর জ্ঞান থাকে। হাসপাতালে তাঁর প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। চিকিৎসকেরা বলেছেন, তিনি শঙ্কামুক্ত।

গত শনিবার রাশিয়ার বিপক্ষে আর্জেন্টিনার জয়ের নায়ক ছিলেন ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড। গতকাল নাইজেরিয়ার বিপক্ষেও ম্যাচের ৩৬ মিনিটে একটি গোল করেন তিনি। যদিও ২-০ গোলে এগিয়ে গিয়েও ম্যাচটি ৪-২ গোলে হেরেছে আর্জেন্টিনা।

১৫ বছর বয়সে হৃৎপিণ্ডে অস্ত্রোপচার হয়েছিল আগুয়েরোর। তাঁর অসুস্থতার কারণ সেটিই কি না, তা অবশ্য ভালোভাবেই পরীক্ষা করে দেখা হয়েছে বলে জানিয়েছেন আর্জেন্টিনা দলের চিকিৎসক দোনাতো ভিলানি। সে ধরনের কিছু পরীক্ষায় পাওয়া যায়নি বলেই সবাইকে আশ্বস্ত করেছেন ভিলানি, ‘সে দুবার অসুস্থ বোধ করে। ১৫ বছর বয়সে তার হৃৎপিণ্ডে একটি ছোট অস্ত্রোপচার হয়েছিল। ক্রাসনাদরের যে ক্লিনিকে ওকে নেওয়া হয়েছিল, সেখানকার চিকিৎসকেরা জানিয়েছেন, তার অসুস্থতার সঙ্গে সেই অস্ত্রোপচারের কোনো সম্পর্ক নেই।’

ম্যানচেস্টার সিটির হয়ে রেকর্ড গোল স্কোরার কিছুদিন আগেই আমস্টারডামে গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন। সেই দুর্ঘটনায় তাঁর পাঁজরের হাড় ভেঙে গিয়েছিল।

সূএ: প্রথমআলো

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ