বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৭
বড়পুকুরিয়ার সাবেক ১ এমডিসহ ৩ কর্মকর্তা জেলহাজতে বড়পুকুরিয়া সাবেক এক এমডিসহ ৩ কর্মকর্তা জেল হাজতে আবরারের নামে হলের নাম! সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আকস্মিক পরিদর্শনে নৌ মন্ত্রী ও নানক মেডিকেলে চান্স পেলো সৈয়দপুরের রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা বিজ্ঞান জাদুঘরে ভ্রাম্যমাণ বিজ্ঞান বাসের উদ্বোধন করলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী সীমান্ত পেরিয়ে ভারতে যাওয়ার সময় বিরামপুর থেকে আবরার হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

প্রিমিয়ার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ৪৫ হাজার ৫০০ টাকা

প্রকাশ: মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০১৭ , ৫:১৬ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রিমিয়ার ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেওয়া হবে সেটি উল্লেখ করা হয়নি। পুরুষ এবং মহিলা উভয়ই এই পদে আবেদন করতে পারবেন।

পদের নাম

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার (এমটিও)

যোগ্যতা

যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যাংকিং, ফিন্যান্স, মার্কেটিং, অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট, মানবসম্পদ, গণিত, অর্থনীতি, পরিসংখ্যান, কম্পিউটার সায়েন্স, স্বাস্থ্য অর্থনীতি এবং ব্যবসায় শিক্ষার অন্যান্য বিষয় থেকে এমবিএ/এমবিএম/ইএমবিএ/মাস্টার্স উত্তীর্ণরা আবেদন করতে পারবেন। স্নাতক/অনার্স এবং মাস্টার্সে সিজিপিএ ৪.০০-এর মধ্যে ন্যূনতম ৩.০০ পয়েন্ট এবং এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫.০০-এর মধ্যে ন্যূনতম ৪.০০ পয়েন্ট থাকতে হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪৫ হাজার ৫০০ থেকে ৫৪ হাজার ৩০০ টাকা। প্রার্থীকে বাংলাদেশের যে কোনো জায়গায় চাকরি করার আগ্রহ থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীকে অনলাইনে premierbankltd.com এই ঠিকানায় আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ১৫ নভেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ