বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৬, English Version
নাচোলের অন্যতম প্রয়াত নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীম বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন গোবিন্দগঞ্জে আগ্নিকান্ডে ৩০০ দোকান পুড়ে ছাই পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে হিলি স্থলবন্দরে গোবিন্দগঞ্জে ট্রাকে ঝরল বৃদ্ধের প্রাণ রুদ্ধদ্বার বৈঠক : স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে সড়কে ধর্মঘট প্রত্যাহার পলাশবাড়ীতে বাস থেকে পড়ে হেলপারের মৃত্যু

ফতুল্লায় অভিমান করে কলেজছাত্রের আত্মহত্যা

প্রকাশ: শনিবার, ১১ নভেম্বর, ২০১৭ , ৬:৪০ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় অভিমান করে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার রাত ১১টায় উপজেলায় কুতুবপুর ব্রাহ্মণগাঁও এলাকার মোস্তফা মিয়ার ভাড়া বাসার রুম থেকে নিহত মিলনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়।  নিহত মিলনের বাবার নাম বিল্লাল হোসেন। তাদের গ্রামের বাড়ি পটুয়াখালীর মরিচ বুনিয়া গ্রামে।

নিহতের পরিবারের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, মিলন পটুয়াখালীর একটি কলেজের এইচএসসির ছাত্র। ১৫ দিন আগে গ্রামের বাড়ি থেকে ফতুল্লায় বাবা-মায়ের কাছে বেড়াতে আসেন। পারিবারিক বিষয় নিয়ে অভিমান করে মিলন ফ্যানের সঙ্গে দড়ি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

দুই ভাই এক বোনের মধ্যে মিলন সবার ছোট। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।সূএ: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ