শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৪, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

‘বাহুবলি’র রেকর্ড ভাঙল ‘টাইগার জিন্দা হ্যায়’

প্রকাশ: শনিবার, ১১ নভেম্বর, ২০১৭ , ৫:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সালমান খানের কাছে তাঁর ভক্তদের চাওয়া সব সময় একটু বেশি। ‘টিউবলাইট’-এর মুক্তির আগে ভক্তরা আশা করেছিলেন, এ ছবিটিই হয়তো বক্স-অফিসে বাহুবলিকে টপকে যাবে। কিন্তু বক্স-অফিসে ঠিকঠাক জ্বলে উঠতে পারেনি ‘টিউবলাইট’। তবে আশা হারাননি সালমানভক্তরা। সালমানের আসন্ন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’ নিয়ে তাঁরা আবারও বাজি ধরেছেন। এই ছবিটিই বক্স-অফিসে ‘বাহুবলি’র রেকর্ড ভাঙবে। তবে বক্স-অফিসে রেকর্ড ভাঙার আগে ইউটিউবে ‘বাহুবলি’র রেকর্ড ভেঙেছে ‘টাইগার জিন্দা হ্যায়’।

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, ইউটিউবে সবচেয়ে বেশি লাইক দেওয়া ছবির ট্রেইলারটি ছিল ‘বাহুবলি : দ্য কনক্লুশন’-এর, যা ইউটিউবে লাইক পেয়েছিল পাঁচ লাখ ৫১ হাজারটি। আর সম্প্রতি মুক্তি পাওয়া তিন মিনিট ১৪ সেকেন্ড দৈর্ঘ্যের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির ট্রেইলারটি লাইক পেয়েছে ছয় লাখ ৫৩ হাজারটি। মাত্র পাঁচ দিনেই যা বিশাল অর্জন ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির জন্য। এই একটি জায়গায় সালমানের কাছে হার স্বীকার করতে হলো প্রভাসকে।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির কাহিনী নেওয়া হয়েছে বাস্তব ঘটনা থেকে। ২০১৪ সালে ইরাকে ৪৬ ভারতীয় সেবিকাকে অপহরণ করে ইসলামিক স্টেট (আইএস)। কীভাবে টাইগার ও জয়া সেবিকাদের উদ্ধার করে এবং উদ্ধার করতে গিয়ে কী কী প্রতিবন্ধকতা তৈরি হয়, সেটিই দেখানো হয় ট্রেইলারে।

২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’-এর দ্বিতীয় পর্ব হিসেবে যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মাণ করা হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। যার শুটিং হয়েছে আবুধাবি, অস্ট্রিয়া, গ্রিস ও মরক্কোয়। ছবিটি পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। জাফরের পরিচালনায় এটি সালমানের দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে ‘সুলতান’ ছবিটিও পরিচালনা করেছিলেন জাফর। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর আবার একসঙ্গে পর্দায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

আসন্ন বড়দিনকে কেন্দ্র করে চলতি বছরের ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 সূএ: এনটিভিনিউজ
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ