রবিবার-২৯শে মার্চ, ২০২০ ইং-১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫০, English Version
এবার রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত সৈয়দপুরে পৌরসভার উদ্যোগে জীবাণুনাশক দিয়ে শহর পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত  করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি, আরও ৪ জন সুস্থ গুজব সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা শিবগঞ্জে করোনা ভাইরাস সন্দেহে এক জনের মৃত্যু ১৫ বাড়ী লক ডাউন গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ২২৫ ॥ নতুন ২ জনসহ আক্রান্ত ৪ ॥ বাড়ি ফিরে গেছে ১৩ জন

ঢাকা-মোহনগঞ্জ রুটে আজ চালু হচ্ছে নতুন ট্রেন

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৬ , ৩:৩০ পূর্বাহ্ণ , বিভাগ : অর্থনীতি,
train-new_32466মুক্তিনিউজ24.কম ডেস্ক: ঢাকা থেকে মোহনগঞ্জ পর্যন্ত আজ বৃহস্পতিবার মোহনগঞ্জ এক্সপ্রেস নামে এক জোড়া নতুন ট্রেন চালু হচ্ছে। মোহনগঞ্জ এক্সপ্রেস ঢাকার কমলাপুর স্টেশন থেকে দুপুর ২টা ২০ মিনিটে ছেড়ে মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনে রাত ৮টা ২০ মিনিটে পৌঁছাবে। ট্রেনটি মোহনগঞ্জ স্টেশন থেকে রাত ১১টা ৩০ মিনিটে ছেড়ে ঢাকার কমলাপুরে পরদিন সকাল ৬টা ৫০ মিনিটে পৌঁছাবে। নতুন এ ট্রেনটিতে ১৪টি রেলওয়ে কোচ থাকবে। ট্রেনটি ৮টি স্টেশনে যাত্রা বিরতি করবে। ঢাকা ও ময়মনসিংহ বিভাগের যাত্রীসাধারণ এই ট্রেনে চলাচল করতে পারবেন।
রেলওয়ে সূত্র জানায়, নতুন এ ট্রেনটি চালুর ব্যাপারে সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। এছাড়া আজ বৃহস্পতিবার ঢাকা-খুলনা-ঢাকার মধ্যে চলাচলকারী সুন্দরবন এক্সপ্রেস ট্রেন আমদানি করা নতুন রেলওয়ে কোচ দিয়ে চালানো হবে। ফলে যাত্রীসাধরণ নিরাপদ, আরামদায়ক ও স্বাচ্ছন্দ্যে ভ্রমণ করতে পারবেন।
আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ