শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবিলা করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে: হুইপ গিনি

দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবিলা করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে: হুইপ গিনি

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেনছেন, দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবিলা করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এ দেশে যা কিছু অর্জন তা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার মাধ্যমে হয়েছে। উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।

মঙ্গলবার (১৬ মে) গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা ও সদস্য সংগ্রহ-নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, আগামী দ্বাদশ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে সদর উপজেলাসহ বিভিন্ন ইউনিয়নে কুপনের মাধ্যমে তৃণমূল আওয়ামী লীগকে মূল্যায়ণ করাসহ সদর আওয়ামী লীগকে শক্তিশালী করার আহ্বান জানান।

গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমী হলরুমে এ সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা। সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম কোর্ট এবং পিয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুজ্জামান রিংকু, তথ্য ও গবেষণা সম্পাদক মোশারফ হোসেন দুলাল, প্রচার ও প্রকাশক সম্পাদক তানজিমুল ইসলাম জামিল, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সাকা, শিল্প ও ব্যাণিজিক বিষয়ক সম্পাদক এমারুল ইসলাম সাবিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক রুবেল প্রমুখ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন