শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৯, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

চীনে রাশিয়ান মডেলের মৃত্যু নিয়ে হইচই

প্রকাশ: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭ , ৫:৩৯ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  চীনের সাংহাইতে মডেলিং করতে গিয়ে রাশিয়ার এক কিশোরী মডেলের মৃত্যু হয়েছে, যা নিয়ে শুরু হয়েছে হইচই।
রাশিয়ার ওই মডেল চীনের যে এজেন্সির মাধ্যমে কাজ করছিল তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, অতিরিক্ত চাপ দিয়ে কাজ করানোয় ওই মডেলের মৃত্যু হয়েছে।
সাংহাইয়ের ফ্যাশন উইকে অংশ নেয়ার পর গত শুক্রবার ১৪ বছর বয়সী ভ্লাদা ডিজিয়ুবা গত শুক্রবার চীনে মারা যায়। ভ্লাদা চীনের ইএসইই মডেল এজেন্সির হয়ে কাজ করছিল। ওই মডেল এজেন্সির পক্ষ থেকে বলা হয়েছে, সে অন্য মডেলদের সঙ্গে আনন্দ নিয়ে কাজ করছিল।
সাবেক সোভিয়ত ইউনিয়ন থেকে অনেক মডেলই চীনে আসেন। চীনের আইন অনুযায়ী, কিছু নির্দিষ্ট শিল্পে ১৬ বছরের কম বয়সী বিদেশিরা কাজ করতে পারে।
প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ভ্লাদা দুর্বল অনুভব করছিল এবং তার মাথা ঘোরাচ্ছিল। এ কারণে বুধবার তাকে সাংহাই হাসপাতালে নেয়া হয়। এর পর তার অবস্থার অবনতি হয় এবং গত শুক্রবার সে মারা যায়।
রাষ্ট্রীয় গণমাধ্যম চীনা গ্লোবাল টাইমসে বলা হয়েছে, রক্তে বিষাক্ততার কারণে তার মৃত্যু হয়েছে।
রাশিয়ার ইংরেজি পত্রিকা সাইবেরিয়ান টাইমসে বলা হয়েছে, রুশ মডেলের মৃত্যু হয়েছে মেনিনজাইটিসে (মস্তিষ্ক ও স্পাইনাল কর্ডের পাশে অবস্থিত ঝিল্লীর প্রদাহজনিত রোগ)। সাংহাইয়ের ওই ফ্যাশন উইকে অক্লান্ত পরিশ্রম ও মানসিক চাপের কারণে তার মৃত্যু হয়েছে।
ভ্লাদার মৃত্যুর সময় ইএসইই মডেল এজেন্সির প্রধান প্রতিনিধি ক্যারি ফাং তার পাশে ছিলেন। তিনি বলেন,  মৃত্যুর আগে রাশিয়ার এই মডেল দুই মাস খুব আনন্দের সঙ্গে চীনে সময় কাটিয়েছে। সূএ: এবিনিউজ 
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ