বুধবার-২০শে নভেম্বর, ২০১৯ ইং-৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:২৭, English Version
টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের সঙ্গে রাতে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানালেন ৫৯ বিজিবির অধিনায়ক মাহমুদুল সরকার খালেদা জিয়ার মুক্তি চায় না: ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল লালমনিরহাটে লবনের মূল্য বৃদ্ধির অভিযোগে ৭জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিনাজপুরে বেপরোয়া ট্রাকে দুই যুবলীগকর্মীর প্রাণহানি বেশী দামে লবন বিক্রির অপরাধে চার দোকানে ১ লাখ টাকা জরিমানা

সাতক্ষীরায় ইজিবাইকের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০১৭ , ৩:৪০ অপরাহ্ণ , বিভাগ : খুলনা,সারাদেশ,

সাতক্ষীরা, ২৬ অক্টোবর : সাতক্ষীরায় অবৈধ ইজি বাইকের ধাক্কায় এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। শিশুটির নাম জুবায়ের হোসেন(৪)। সে সাতক্ষীরা সদরের ভাদড়া গ্রামের মাকফুর রহমানের ছেলে। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, দুপুরে গোসল করার জন্য শিশু জুবায়ের মায়ের সাথে পুকুরে যাচ্ছিল। এসময় মায়ের পথ অনুসরণ করে রাস্তা পার হবার চেষ্টা করলে দ্রুত গতিতে ছুটে আসা একটি ইজিবাইক জুবায়েরকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

উল্লেখ্য, ইজি বাইক বিআরটিএ’র অনুমোদনবিহীন একটি যান। এধরনের যানের নিবন্ধন দেয়ার কোন নিয়ম নেই। এদিকে, জুবায়েরের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘাতক ইজিবাইক ও তার চালক একই উপজেলার কাজীপাড়া গ্রামের বজলুর রহমানের ছেলে মিঠুকে আটক করে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মেদ নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার জানার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘাতক ইজিবাইকটি আটক করে থানায় নিয়ে এসেছে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ