শুক্রবার-১০ই এপ্রিল, ২০২০ ইং-২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪০, English Version
পলাশবাড়ীতে এক যুবকের গলায় ছুড়িকাঘাত নাটোরে গৃহবধুর মৃত্যু, গ্রাম লকডাউন সৈয়দপুরে করোনাভাইরাসে যুবক আক্রান্ত ২০ বাড়ি লকডাউন ফুলবাড়ীতে  জ্বর,বুক ব্যাথা ও শ্বাসকষ্টে এক নারীর মৃত্যু মূল গেটে তালা দিয়ে ভেতরে বেচাকেনা, ইউএনও-ওসি দেখেই ভোঁ দৌড় করোনার মধ্যে বিয়ে করা সরকারি কর্মকর্তা বরখাস্ত করোনার ঝুকিতে বাংলাদেশের শিশুরা

আরশি খানের সবকিছুই মিথ্যা

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০১৭ , ৬:০২ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  বয়স থেকে শিক্ষাগত যোগ্যতা, নিজের সম্পর্কে প্রায় সব কিছুই মিথ্যা বলেছেন বিগ বস-এর প্রতিযোগী আরশি খান। অন্তত এমনটাই দাবি করেছেন মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ট।

‘বিগ বস, সিজন ১১’-য় নিজের দুর্ব্যবহার এবং শো-এর অন্য প্রতিযোগীদের কুরুচিকর ভাষায় আক্রমণের জন্য বার বার বিতর্কে জড়িয়েছেন আরশি খান। এ বার আরশি-বিতর্কে ঘি ঢাললেন ভোপালের মডেল-অভিনেত্রী গহনা বশিষ্ট। গহনার দাবি, নিজের বয়স অন্তত পাঁচ বছর কমিয়েছেন আরশি। শুধু তাই নয়, নিজের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কেও মিথ্যে বলেছেন তিনি। বছর পঞ্চাশের এক ব্যক্তির সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্কের বিষয়টিও ডাঁহা মিথ্যে। ঠিক যেমন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে যৌন সম্পর্কের দাবিটি একেবারেই ভিত্তিহীন।
এক সাক্ষাত্কারে গহনা বেশ জোরের সঙ্গেই বলেন, “যৌন সম্পর্ক তো দূর, আফ্রিদির সঙ্গে ওর কখনও দেখাও হয়নি। ওঁদের দু’জনের কখনও ফোনে কথা হয়েছে কি না সন্দেহ। ” আক্রমণের ঝাঁঝ বাড়িয়ে গহনা বলেন, “ওঁর নামে জাতীয় পতাকা অবমাননা-সহ অন্তত দশটা মামলা ঝুলে রয়েছে।

” ২০১৬-র অক্টোবরে দেহব্যবসায় জড়িত থাকার অভিযোগে পুণের একটি চারতারা হোটেলের ঘর থেকে আরশি খানকে গ্রেফতার করে পুণে সিটি ক্রাইম ব্র্যাঞ্চ। যদিও আরশি নিজেকে নির্দোষ বলে দাবি করেন। আরশির বিরুদ্ধে আনা গহনা বশিষ্টের একরাশ অভিযোগকে কেন্দ্র করে ফের উত্তাল মুম্বইয়ের গ্ল্যামার দুনিয়া। আনন্দবাজার

সূএ: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ