শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

লালমনিরহাটের পাটগ্রামে বন্ধু’র হাতে বন্ধু খুন আটক-১ জন

লালমনিরহাটের পাটগ্রামে বন্ধু’র হাতে বন্ধু খুন আটক-১ জন
মো: লাভলু শেখ লালমনিরহাট থেকে।।
লালমনিরহাটের পাটগ্রামে বন্ধুর হাতে  বন্ধু খুন। এমন ঘটনায় আয়ুইব আলীকে আটক করেছে পুলিশ।
জানা গেছে, জেলার
 পাটগ্রাম উপজেলার অটোরিকশা চালক রফিকুল (২২) কে হত্যা করে মাটিতে পুতে রাখার অভিযোগে তারই বন্ধু আইয়ুব আলীকে (২৬)কে আটক করেছে পুলিশ।
শুক্রবার ১২ মে রাতে উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় ভারতীয় সীমান্তের ৫০০ গজ অভ্যন্তরে তিস্তা নদীর বালু চর থেকে রফিকুলের মরদেহ উদ্ধার করে পাটগ্রাম থানা পুলিশ।
আটক আইয়ুব আলী দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার লাটেরহাট ইউনিয়নের চকদফর গ্রামের ইনসান আলীর ছেলে। আর নিহত রফিকুল একই জেলার মোহনপুর ইউনিয়নের চিলকুড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, রফিকুল ও আইয়ুব আলী ২জন ঘনিষ্ট বন্ধু ছিলেন। আটক আইয়ুব আলী গত ৬ দিন আগে পাটগ্রামের দহগ্রামে তার সৎ ভাই জুলফিকার আলীর বাড়িতে বেড়াতে আসেন। বন্ধু আইয়ুব আলীর সঙ্গে দেখা করতে দিনাজপুর থেকে অটোরিকশা চালিয়ে শুক্রবার দুপুরে পাটগ্রামের দহগ্রামে পৌঁছোয় রফিকুল ইসলাম। দুপুরে ২ বন্ধু হোটেলে খাবার খেয়ে মদ নিয়ে গুচ্ছগ্রাম এলাকায় ভারতীয় সীমান্ত পিলার এলাকার নিকট তিস্তার বালু চরে বেড়াতে যান। এর একপর্যয়ে ঘাতক আইয়ুব আলী তার বন্ধু রফিকুলের গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ বালুর চরে পুতে রাখেন। পরে সন্ধ্যায় রফিকুলকে ছাড়া আইয়ুব একাই বাড়িতে ফেরায় তার সৎ ভাই জুলফিকার আলীর সন্দেহ হয়। এরপর বিষয়টি দহগ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রে জানান তিনি।
জুলফিকারের অভিযোগটি পুলিশ আমলে নিয়ে আইয়ুব আলীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে হত্যা ও মরদেহ পুতে রাখার বিষয়টি তিনি স্বীকার করে।  তার দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে ভারতীয় সীমান্তের ৫০০ গজ অভ্যন্তরে বালুচরে পুতে রাখা রফিকুল ইসলামের মরদেহ উদ্ধারের পর লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান,  আটক আইয়ুব আলীর দেওয়া তথ্য মতে, মাটিতে পুতে রাখা রফিকুলের মরদেহ উদ্ধার করে তার পরিবারে খবর দেওয়া হয়েছে। তার পরিবারের সদস্যরা এলে মামলা নেওয়া হবে। মূলত অটোরিকশা ছিনতাই করে রফিকুলকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন