বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫২
পার্বতীপুরে গ্রামগঞ্জে হাতি দিয়ে চাঁদাবাজি অতিষ্ঠ পথচারী ও ব্যবসায়ীরা গাইবান্ধায় মানববন্ধন করেছে নারী মুক্তি কেন্দ্র। সৈয়দপুরে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নে পুলিশের সচেতনতা প্রচারাভিযান ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন পার্বতীপুর রেলওয়ে জংশনে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার কৃষ্ণগোবিন্দ পুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ১২দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন

হবিগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

প্রকাশ: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭ , ৪:০২ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  হবিগঞ্জের বাহুবল উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মদন মিয়া ওরফে মোজাম্মেল (৩৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার ভোররাতে উপজেলার দারাগাঁও চা বাগানের ২ নম্বর সেকশন এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

মদন উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শাহপুর গ্রামের মরহুম রহমান মিয়ার ছেলে।

বাহুবল থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ দেব দাবি করেন, অস্ত্র, ডাকাতি, হত্যাসহ সাতটি মামলার আসামি মদনকে বুধবার গ্রেপ্তার করা হয়। রাতে পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি সহযোগীদের নাম প্রকাশ করেন এবং অস্ত্র রাখার জায়গা সম্পর্কে তথ্য দেন।

ভোররাতে মদনকে নিয়ে অভিযানে নামে পুলিশ। এ সময় হঠাৎ পুলিশের ওপর গুলিবর্ষণ করে মদনের সহযোগীরা। এ পরিস্থিতিতে পুলিশও পাল্টা গুলি করে। একপর্যায়ে মদন পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় ডাকাতদের গুলি লাগে মদনের বুকে বলে দাবি করেন পরিদর্শক।

পরে মদনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ