সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৭, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

ফরিদপুরে এমএন একাডেমী স্কুল জাতীয়করণ করায় আনন্দ র‌্যালি

প্রকাশ: সোমবার, ৯ অক্টোবর, ২০১৭ , ৫:১৬ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ফরিদপুরের নগরকান্দা উপজেলার ঐতিহ্যবাহী ও প্রাচীনতম এমএন একাডেমী স্কুলটি জাতীয়করণ করায় আনন্দ র‌্যালি করেছে স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও এলাকাবাসী। এ উপলক্ষে রোববার দুপুর ১২টার দিকে এমএন একাডেমী ভবনের সামনে থেকে বর্ণাঢ্য একটি র‌্যালি বের হয়।

র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফের এমএন একাডেমী স্কুল ভবনের সামনে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে স্কুলের ছাত্র-ছাত্রীরা নেচে গেয়ে আনন্দ উল্লাস প্রকাশ করে।

এর আগে স্কুল চত্বর থেকে সভা শেষে র‌্যালির উদ্বোধন করেন প্রধান শিক্ষক মো. বেলায়েত হোসেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন, নগরকান্দা কলেজের সাবেক অধ্যক্ষ মো. আবু বকর, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন নিলু, নগরকান্দা পৌরসভার মেয়র রায়হানউদ্দিন মিয়া, নগরকান্দা থানা ভাররপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিমসহ স্কুলের শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সভায় বক্তারা শতবর্ষী বিদ্যালয়টি জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে অভিনন্দন জানান। পরে এলাকার সর্বস্তরের জনগণের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

১৯১৬ সালে প্রতিষ্ঠিত এমএন একাডেমী জাতীয়করণ করতে দীর্ঘ দিন ধরে দাবি জানিয়ে আসছিল স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক ও এলাকাবাসী।সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ