সোমবার-১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩০, English Version
কমলগঞ্জের পথে পথে লাল-সবুজের ফেরিওয়ালারা গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, ১০ জনের মৃত্যু ফুফুর বাড়ি বেড়াতে এসে সড়কে ঝরল শিশুর প্রাণ নবাবগঞ্জে মহিলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হতে প্রস্তুত জাতীয় স্মৃতিসৌধ পার্বতীপুর রেলষ্টেশনে পুলিশের সামনে রেলযাত্রীকে মারধর করছে টিসি ১ম বর্ষ স্নাতক (পাস) ভর্তির ২য় মেধা তালিকা মঙ্গলবার

নোয়াখালীতে বাস ও অটোরিক্সার সংঘর্ষ: নিহত ১, আহত ২০

প্রকাশ: রবিবার, ৮ অক্টোবর, ২০১৭ , ১:৫৯ অপরাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

চট্টগ্রাম সংবাদদাতা : জেলার বেগমগঞ্জ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের সেতুভাঙ্গা বাজারের কাছে আজ দুপুরে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মো. আনন্দ (১৬) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজিদুর রহমান সাজিদ জানান, এ ঘটনায় অটোরিক্সা ও বাসের অন্তত ২০ যাত্রী আহত হয়েছে। নিহত স্কুল ছাত্র অটোরিক্সার যাত্রী ছিল। ওই ছাত্রের বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩নম্বর ডমুরুয়া ইউপির সাত বাড়িয়া গ্রামে। সে ওই গ্রামের সাহেব উল্লার ছেলে ও সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

ওসি জানান, দুর্ঘটনার পর পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনায় পতিত আল্লার দান পরিবহনের বাসটি আটক করেছে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ