বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪২
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

নোয়াখালীতে বাস ও অটোরিক্সার সংঘর্ষ: নিহত ১, আহত ২০

প্রকাশ: রবিবার, ৮ অক্টোবর, ২০১৭ , ১:৫৯ অপরাহ্ণ , বিভাগ : চট্রগ্রাম,সারাদেশ,

চট্টগ্রাম সংবাদদাতা : জেলার বেগমগঞ্জ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের সেতুভাঙ্গা বাজারের কাছে আজ দুপুরে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে মো. আনন্দ (১৬) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজিদুর রহমান সাজিদ জানান, এ ঘটনায় অটোরিক্সা ও বাসের অন্তত ২০ যাত্রী আহত হয়েছে। নিহত স্কুল ছাত্র অটোরিক্সার যাত্রী ছিল। ওই ছাত্রের বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩নম্বর ডমুরুয়া ইউপির সাত বাড়িয়া গ্রামে। সে ওই গ্রামের সাহেব উল্লার ছেলে ও সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

ওসি জানান, দুর্ঘটনার পর পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনায় পতিত আল্লার দান পরিবহনের বাসটি আটক করেছে।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ