বুধবার-১৬ই অক্টোবর, ২০১৯ ইং-১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৫
জলে-স্থলে-অন্তরীক্ষে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিজয়কেতন -তথ্যমন্ত্রী ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ ঢাকায় আরো দুই মেট্রো রেল ব্যয় ৯৪ হাজার কোটি টাকা মেহেন্দীগঞ্জে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত দৃষ্টি প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয় বরং তারাই হতে পারে দেশের উন্নয়নের সহায়ক ফুলবাড়ীতে বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক ওরিয়েন্টেশেন সভা ॥ ঘুমন্ত তুহিনকে কোলে করে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

এবার ফেসবুক-টুইটারে আসছেন খালেদা জিয়া

fileমুক্তিনিউজ২৪.কম ডেক্স: এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও টুইটারে আসছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য শুরু করার আগে তিনি তার নামে অফিশিয়াল ফেসবুক পেজ ও টুইটার একাউন্ট, এবং বিএনপি’র দলীয় ব্লগ ও দলীয় ওয়েবসাইট উদ্বোধন করেন। অনলাইন যোগাযোগ মাধ্যমগুলোর সমন্বয় করেন সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ। উপস্থাপন করেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।
বিএনপির পক্ষ থেকে জানানো হয়, যুগের সাথে তাল মেলাতে ফেসবুক পেজ ও টুইটার একাউন্টে বিএনপির চেয়ারপারসন সক্রিয় হচ্ছেন। সেখানে তিনি তার মতামতসহ সমসাময়িক বিষয়াদি তুলে ধরবেন। বিশ্ব নেতাসহ দেশ বিদেশের নেতা কর্মী ও সমর্থকদের মাঝে দলীয় বার্তা দ্রুত ও সহজে পৌছে যাবে বলেও জানান সংশ্লিষ্ট দলীয় নেতারা।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ