সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:০১, English Version
বেসরকারি হাসপাতালগুলোকে এই দুর্যোগে জনগণের পাশে থাকার আহ্বান তথ্যমন্ত্রীর মাস্ক ছাড়া কেউই এ সময় বাইরে বের হবেন না                                          –স্বাস্থ্যমন্ত্রী ঠাকুরগাঁওয়ে কর্মহীন হোটেল শ্রমিকদের পাশে আর.ডি.এস এর পরিচালক আলমগীর হোসেন দেশে করোনায় আরও ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ছুটি বাড়ল ১৪ এপ্রিল পর্যন্ত অঘোষিত লক ডাউন চলছে তারি মধ্যে দিয়ে বাড়ি বাড়ি খাদ্য পৌছিয়ে দিলেন এমপি জেসী বাংলাদেশে যেসব ল্যাবে করোনা ভাইরাস শনাক্তকরণে কাজ চালু রয়েছে ও মোবাইল নম্বরসহ

ইবিতে আন্তঃবিভাগ-আন্তঃহল ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

প্রকাশ: বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭ , ৬:০৪ পূর্বাহ্ণ , বিভাগ : শিক্ষা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিভাগ ও আন্তঃহল ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও বাস্কেটবল প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.হারুন-উর-রশিদ আসকারী।

এর আগে ১২ আগস্ট বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ও আন্তঃহল ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও বাস্কেটবল প্রতিযোগিতা শুরু হয়। প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ২২টি বিভাগ ও সাতটি আবাসিক হলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ (ছাত্র), আইন বিভাগ (ছাত্রী) এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেসা মুজিব হল।

টেবিল টেনিস প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে আইন (ছাত্র), ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ (ছাত্রী), শহীদ জিয়াউর রহমান ও খালেদা জিয়া হল।

এ ছাড়া বাস্কেটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ এবং শহীদ জিয়াউর রহমান হল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড.হারুন-উর-রশিদ আসকারী বলেন, ‘বর্তমান প্রশাসন তিনটি বিষয় নিয়ে সামনের দিকে অগ্রসর হচ্ছে। একাডেমিক, খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার উন্নয়ন। সুস্থ দেহ থেকে একটি সুস্থ মনের সন্ধান পাওয়া যায়। আমরা সুস্থ মানসিকতার মানুষ তৈরি করতে চাই। খেলাধুলার মধ্যে দিয়ে সুস্থ মানসিকতার মানুষ তৈরি করা সম্ভব। ক্যাম্পাসকে মাদক, সন্ত্রাস মুক্ত করতে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার বিকল্প নেই।’

অনুষ্ঠানে উপচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারীর সভাপতিত্বে উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ