বৃহস্পতিবার-৩০শে জানুয়ারি, ২০২০ ইং-১৭ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৮, English Version
সংসদে গান গেয়ে শেখ হাসিনার প্রশংসা করলেন মমতাজ সমৃদ্ধির পথে হাঁটছে বাংলাদেশ আইডিয়াল স্কুলে ওড়না পরা নিষিদ্ধের অভিযোগ সত্য নয়: প্রধানমন্ত্রী যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে হবে : প্রধানমন্ত্রী সব উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ করা হবে : প্রধানমন্ত্রী জেএসসি-জেডিসিতে নতুন জিপিএ ফাইভ পেল ৯৬৭ শিক্ষার্থী, ফেল থেকে পাস ৮০৯ জন পার্বতীপুরে এক ধান ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

নেইল পলিশ রিমুভার ছাড়া তুলুন

প্রকাশ: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ , ৭:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : লাইফস্টাইল,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মেয়েদের সাজের একটি অংশ নখে নেইল পলিশ করে এতে রং-বেরঙের ডিজাইন করা। তবে নেইল পলিশ উঠানোর সময় রিমুভার না থাকলে ঝামেলা পোহাতে হয়। তবে চিন্তার কারণ নেই, কারণ রিমুভার না থাকলেও নেইল পলিশ উঠানোর ৫টি বিকল্প উপায় জেনে নিন।
টুথপেস্ট : একটি পুরাতন টুথব্রাশের সঙ্গে একটু টুথপেস্ট লাগিয়ে নখে ঘষুন। পেস্টের ভেতরে রয়েছে ইথাইল অ্যাসিটেট উপাদান, যা পোলিশ রিমুভারের মতো কাজ করে।
ডিওডরেন্ট : বিকল্প আরেকটি সহজ উপায় ডিওডরেন্ট দিয়ে নেইলপলিশ তোলা। নখের ওপর স্প্রে করে তুলা দিয়ে ঘষুণ। একটু সময় নিয়ে ঘষলে পলিশ উঠে যাবে।
স্যানিটাইজার লিকুইড : রিমুভারের চেয়ে যেকোনো স্যানিটাইজার দ্রুত কাজ করে। তুলা ছোট গোল গোল বলের মতো করে স্যানিটাইজার লাগিয়ে নখের ওপর ঘষুন দেখবেন নেইল পলিশ উঠে গেছে।
সুগন্ধি : ডিওডরেন্টের মতোই, সুগন্ধি বা বডি স্প্রেও সমস্যার সমাধান করবে। টিস্যু পেপারে সামান্য স্প্রে করে নখের ওপর ঘষুন দেখবেন কাজ করবে।
হেয়ারস্প্রে : হেয়ারস্প্রেও রিমুভারের মতো কাজ করে। তাই তুলার সঙ্গে মিশিয়ে নখে লাগিয়ে ঘষুন। খুব দ্রুত কাজ করবে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া
আপনার মতামত লিখুন

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ