বুধবার-১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং-৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৩২
অধিগ্রহণকৃত ২৯১ বিদ্যালয়ের শিক্ষক আত্মীকরণের আদেশ দ্রুত জারি করা হবে রিফাত হত্যা : পলাতক ৯ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ প্রকাশ্যে আসছে আইয়ুব বাচ্চুর ‘রুপালি গিটার’ ফিলিপাইনে ট্রাক খাদে পড়ে নিহত ২০ দলের কেউ অন্যায় বা দুর্নীতি করলে শাস্তিমূলক ব্যবস্থা: কাদের মাহমুদল্লার ব্যাটে লড়াকু সংগ্রহ বাংলাদেশের

নেইল পলিশ রিমুভার ছাড়া তুলুন

প্রকাশ: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭ , ৭:২৩ পূর্বাহ্ণ , বিভাগ : লাইফস্টাইল,
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মেয়েদের সাজের একটি অংশ নখে নেইল পলিশ করে এতে রং-বেরঙের ডিজাইন করা। তবে নেইল পলিশ উঠানোর সময় রিমুভার না থাকলে ঝামেলা পোহাতে হয়। তবে চিন্তার কারণ নেই, কারণ রিমুভার না থাকলেও নেইল পলিশ উঠানোর ৫টি বিকল্প উপায় জেনে নিন।
টুথপেস্ট : একটি পুরাতন টুথব্রাশের সঙ্গে একটু টুথপেস্ট লাগিয়ে নখে ঘষুন। পেস্টের ভেতরে রয়েছে ইথাইল অ্যাসিটেট উপাদান, যা পোলিশ রিমুভারের মতো কাজ করে।
ডিওডরেন্ট : বিকল্প আরেকটি সহজ উপায় ডিওডরেন্ট দিয়ে নেইলপলিশ তোলা। নখের ওপর স্প্রে করে তুলা দিয়ে ঘষুণ। একটু সময় নিয়ে ঘষলে পলিশ উঠে যাবে।
স্যানিটাইজার লিকুইড : রিমুভারের চেয়ে যেকোনো স্যানিটাইজার দ্রুত কাজ করে। তুলা ছোট গোল গোল বলের মতো করে স্যানিটাইজার লাগিয়ে নখের ওপর ঘষুন দেখবেন নেইল পলিশ উঠে গেছে।
সুগন্ধি : ডিওডরেন্টের মতোই, সুগন্ধি বা বডি স্প্রেও সমস্যার সমাধান করবে। টিস্যু পেপারে সামান্য স্প্রে করে নখের ওপর ঘষুন দেখবেন কাজ করবে।
হেয়ারস্প্রে : হেয়ারস্প্রেও রিমুভারের মতো কাজ করে। তাই তুলার সঙ্গে মিশিয়ে নখে লাগিয়ে ঘষুন। খুব দ্রুত কাজ করবে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া
আপনার মতামত লিখুন

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ