সোমবার-১৮ই নভেম্বর, ২০১৯ ইং-৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৩০, English Version
সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত! আরামকোর দাম দেড় লক্ষ কোটি ডলার ছাড়িয়ে প্রধানমন্ত্রীর গ্রান্ড দুবাই এয়ারশো ২০১৯-এ যোগদান পার্বতীপুরে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে ৫৬ প্রকল্পের কাজ শুরু ৩ হাজার ২ জন অতিদরিদ্র নারী-পুরুষের কর্মসংস্থান চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার শিবগঞ্জ আদর্শ হাসপাতালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডা: মাহাফুজ জামান এমবিবিএস এমডি

সৈয়দপুরে ট্রেন থেকে সাড়ে তিন লাখ টাকার ইনজেকশন উদ্ধার

প্রকাশ: রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ , ৬:০৮ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সৈয়দপুরে ট্রেন থেকে প্রায় সাড়ে তিন লাখ টাকা মূল্যের ভারতীয় নেশাজাতীয় ১১৫ পিস ইনজেকশন উদ্ধার করা হয়েছে। গত শনিবার (২৩ সেপ্টেম্বর) রাতে রাজশাহী থেকে চিলাহাটি অভিমুখী আন্তনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ওই ইনজেকশনগুলো উদ্ধার করে সৈয়দপুর রেলওয়ে গোয়েন্দা পুলিশ।

এ সময় ওই ইনজেকশন বহনের অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

সৈয়দপুর জিআরপি থানা সূত্রে জানা গেছে, ঘটনার দিন গত শনিবার রাজশাহী থেকে ছেড়ে আসা আন্তনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন চিলাহাটি অভিমুখে আসছিল। ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে স্টেশনের ঢোকার প্রাক্কালে রাত আনুমানিক ৯টার দিকে সৈয়দপুর-পার্বতীপুর রেললাইনের বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছে। এ সময় ট্রেনটির ৩২২৪ নম্বর কোচের ‘খ’ নম্বর বগির ভেতরে এক কিশোরের হাতে একটি কালো হাতব্যাগ দেখতে পেয়ে সৈয়দপুর রেলওয়ে গোয়েন্দা পুলিশ সদস্যের সন্দেহ হয়। পরে সৈয়দপুর রেলওয়ে গোয়েন্দা পুলিশের এসআই মো. আব্দুল মোমিনের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ সদস্যরা তাঁর হাত ব্যাগটি তল্লাশি করে চারটি কালো পলিথিনের মধ্যে থেকে ১১৫ পিস এক অ্যাম্পুলের বুপ্রিনোরফিন ইনজেকশন উদ্ধার করে। এ সময় এ সব বহনের অভিযোগে জাকিরুল ইসলাম (২০) নামের এক কিশোরকে আটক করা হয়। আটক জাকিরুলের বাড়ি দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাঘডোর গ্রামের গোলজার রহমানের ছেলে। আর উদ্ধারকৃত ইনজেকশনের প্রতিটির মূল্য ৩ শ টাকা হিসেবে ১১৫ পিসের মূল্য ৩ লাখ ৩৪ হাজার ৫ শ টাকা বলে জানা গেছে।

সৈয়দপুর রেলওয়ে থানা ওসি এ কে এম লুৎফর রহমান আন্তনগর রবেন্দ্র এক্সপ্রেজ ট্রেন থেকে এক কিশোরকে আটক করাসহ ১১৫ পিস ইনজেকশন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (১)-বি ধারায় একটি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ